ইতালিতে বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:১৬, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ইতালিতে বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত

newsup
প্রকাশিত মার্চ ২১, ২০২৩
ইতালিতে বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি : ইতালিতে বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর আয়োজনে সুন্দৰ পরিবেশে কয়েকশতাধিক প্রবাসীদের অংশগ্রহণে প্রবাসী নারীদের হাতের তৈরী নানান ধরণের দেশীয় পিঠা পুলি নিয়ে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার শহরের একটি হলে এনামূল হক রিপনের সভাপতিত্বে মিজান খান ও রিয়াজ উদ্দিন স্বপনের তত্ত্বাবধানে আব্দুর রহিম চৌধুরী নয়নের পরিচালনায় পিঠা উৎসবের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারেজ শহরের মেয়র দাভিদে গালেমবের্তী ( DAVIDE GALIMBERTI SINDACO) এবং বিশেষ অতিথি ছিলেন বিদেশিদের নিয়ে কাজ করা কাউন্সিলর হেলেন এলদিজ (HELIN YILDIZ)।

এছাড়াও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারেজ বাংলাদেশ সমিতির প্রধান উপদেষ্টা আবদুল মান্নান মালিথা ,উপদেষ্টা তৈয়ব মিয়া ,সুলতান সিকদার , কবিরুল আলম,সামসুল হক ফরায়েজী , হাবিবুর রহমান ,আনিসুর রহমান শিমূল।

নারীদের এতো সুন্দর দেশীয় নানান রকমের পিঠার সমাহার উপস্থিত ইতালিয়ান সহ স্থানীয় প্রবাসীদের উৎসাহিত করেছে। এমন সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান অতিথিরা।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন কাজী সারওয়ার, আলাউদ্দিন খাঁন,জাকির হোসেন , সেলিম গাজী , নূর হোসেন খাঁন , মোঃ রুবেল আহম্মেদ , সৈয়দ সোহাগ ,মোঃ মেহেদী হাসান , মোঃ হাসান , হারুন, ওয়াসিম,কাউসার,সোহাগ খান,রাশেদ,রুবেল রহমান প্রমুখ।
পরিশেষে অংশ গ্রহণ কারী সকল মহিলাদের কে এসোসিয়েশন এর পক্ষ থেকে সৌজন্যে উপহার প্রদান করা হয় এবং এদের মধ্য থেকে পিঠার সুন্দর্যের উপর তিনজন কে ১ম,২য়,৩য় নির্বাচিত করে ক্রেষ্ট প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।