সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ইফতার মাহফিল - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১১:২৩, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ইফতার মাহফিল

newsup
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৩
সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ইফতার মাহফিল

ডেস্ক নিউজ:: পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন সহ সর্বক্ষেত্রে প্রধানমন্ত্রী সুযোগ করে দেয়ায় আমি ইতিমধ্যে সুনামগঞ্জের সর্বত্র ব্যাপক উন্নয়ন করতে পেরেছি। সরকারের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ঐতিহ্য রয়েছে, সেই ঐতিহ্য লালন করে সমিতির নেতৃবৃন্দ শিক্ষা, মানবসেবা ও উন্নয়নে যে ভূমিকা রাখছেন তা প্রশংসনীয়।

তিনি সরকারের পাশাপাশি এ সমিতির মত অন্যান্য সংগঠন ও সমিতিকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।

মন্ত্রী এম.এ মান্নান শুক্রবার (১৪ এপ্রিল) বিকালে নগরীর ধোপাদিঘিরপারস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেটস্থ সুনামগঞ্জ সমিতি আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সুনামগঞ্জ সমিতি সিলেটের সভাপতি মো. নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ছাব্বির আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি ড. মো. আবু নঈম শেখ।

বক্তব্য দেন সমিতির উপদেষ্টা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী, অধ্যক্ষ লে. কর্ণেল অব. আতাউর রহমান পীর, অধ্যক্ষ তাজ উদ্দিন আহমদ, প্রফেসর আব্দুল মান্নান খান, অ্যাডভোকেট রাজ উদ্দিন, মো. আরিফ মিয়া।

স্বাগত বক্তব্য দেন ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা আব্দুল মালিক চৌধুরী। ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন অধ্যাপক দেলওয়ার হোসেন বাবর, সৈয়দ বদরুল আলম, অধ্যাপক লে. মো. মনিরুল ইসলাম, অধ্যাপক সাখাওয়াত হোসেন, সৈয়দ নেছার আহমদ, মো. আব্দুল মুকিত ও কাশমীর রেজা। উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি মো. গোলাম কাদের চৌধুরী, অ্যাডভোকেট মুজাক্কির হোসেন কামালী প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন অধ্যাপক মুস্তাফিজুর রহমান। ইফতার মাহফিলে সুনামগঞ্জ সমিতি সিলেটের সদস্যবৃন্দ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মালিক চৌধুরী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।