সিলেটে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি : নির্বাচন পরিচালনা কমিটি গঠন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:০৫, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি : নির্বাচন পরিচালনা কমিটি গঠন

newsup
প্রকাশিত মে ১৫, ২০২৩
সিলেটে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি : নির্বাচন পরিচালনা কমিটি গঠন

সোলেমান হোসেন চুন্নু সিলেট বু্্যরো:সিসিক নির্বাচনে জয়ের লক্ষ্যে একাট্টা জাতীয় পার্টি। লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী প্রার্থী নজরুল ইসলাম বাবুলকে সামনে রেখে ঐক্যবদ্ধ হয়েছে দলটির সিলেট জেলা ও মহানগর শাখা। সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় ও সিলেটের জাপা নেতাদের সমন্বয়ে গঠন করা হয়েছে ৬১ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি।

এ উপলক্ষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি অঙ্গ সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে এক যৌথ সভা।

সোমবার (১৫ মে) বিকেল ৪টায় নগরীর গোটাটিকর বিসিক শিল্পনগরীর একটি কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক উসমান আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও মহানগর জাপা’র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশিরের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলার আহবায়ক আলহাজ্ব সাব্বির আহমদ, লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী, জাপা’র কেন্দ্রীয় সদস্য ও মহানগর জাপা’র আহবায়ক নজরুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় সদস্য মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলার যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী, আলতাফুর রহমান আলতা, আলী হোসেন সরকার, মহানগরের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান বারাকাত।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর জাপা’র যুগ্ম আহবায়ক সুফিয়ান আহমদ, মুরাদ আহমদ শাহীন, আব্দুল হান্নান রুমন, জেলা যুব সংহতির আহবায়ক মর্তুজা আহমদ চৌধুরী, সদস্য সচিব শাহান উদ্দিন রাজু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তপাদার, জাতীয় ছাত্র সমাজের সিলেট জেলা শাখার আহবায়ক আফজাল হোসেন মান্না, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব ইমরান আহমদ, যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম, আখতার হোসেন, বুলবুল আহমদ, মামুনুর রশীদ, মহানগর তরুণ পার্টির আহবায়ক এএসএম হাসান খান, সালিক আহমদ, মুমিন আহমদ জাকু, আফতাব হোসেন, ছদর উদ্দিন, নোমান শরীফ, সুমন, উজ্জ্বল, সোহেল, মো. আলী বাবলা, নুর উদ্দিন, মাসুক, আব্দুল আলী টোটন, জুবের, আব্দুস সামাদ, দেলোয়ার, আমিন, আব্দুল জলিল প্রমুখ।

সভায় জাতীয় পার্টির নেতৃবৃন্দকে নিয়ে ৬১ সদস্যবিশিষ্ট সিসিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকীকে প্রধান সমন্বয়ক করে গঠিত এই কমিটিতে আহবায়ক হিসেবে রয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, সদস্য সচিব হিসেবে মহানগর জাপা’র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির ও কোষাধ্যক্ষ হিসেবে আলহাজ্ব আব্দুস শহীদের নাম উল্লেখ করা হয়। বাকি ৬৭ জনের নাম পরবর্তীতে জানানো হবে। একই সভায় সিসিকের ৪২ টি ওয়ার্ড জাপা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে ৭ টি নির্বাচন পরিচালনা উপকমিটিও গঠন করা হয়েছে।

সভায় সর্বসম্মতিক্রমে নিজ দলের প্রার্থীকে রেখে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে জনসভায় ভোট চাওয়ায় জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরীর বহিষ্কার ও তার সদস্য পদ বাতিল হতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।