সাজ-পোশাক নিয়ে সমালোচিত হলেন যারা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:২১, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সাজ-পোশাক নিয়ে সমালোচিত হলেন যারা

newsup
প্রকাশিত মে ২২, ২০২৩
সাজ-পোশাক নিয়ে সমালোচিত হলেন যারা

ডেস্ক রিপোর্ট: লাল কার্পেটের দিকে তাকিয়ে গোটা বিশ্ব। কোন তারকা কী পোশাক পরলেন, কেমন সাজে মাড়ালেন কান চলচ্চিত্র উৎসবের আঙিনা- সেটা নিয়ে চর্চা হচ্ছে দেদার। এরই মধ্যে কারোর ফ্যাশন নিয়ে ছুটছে প্রশংসার ফুলঝুরি, কেউ কেউ আবার ট্রলের শিকার হচ্ছেন সাজ-পোশাক নিয়ে।

বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চনের কথাই ধরুন। এর আগে ল্যাভেন্ডার লিপস্টিকে সেজে কানের কার্পেটে হেঁটে হয়েছিলেন সমালোচিত। এবার রূপালি রঙের হুড তোলা গাউনে এসে আরেক দফা ট্রলের শিকার হলেন। দুবাইভিত্তিক ডিজাইনার লেবেল সোফি কতুরের অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি বিশাল হুড তোলা গাউন পরে কান চলচ্চিত্র উৎসবে এসেছিলেন ঐশ্বরিয়া। কেবল উপরের অংশ নয়, নিচের অংশটিও ধাতব পাতে তৈরি। গাউনজুড়ে ছিল ক্রিস্টালের কাজ। কালো রঙের কর্সেটের উপর বোনিং ডিটেলিং ছিল গাউনে। ওয়েস্ট এরিয়ায় সামনের অংশে একটি কালো রঙের বো যোগ করা হয়েছিল। পোশাকের প্রশংসা পাওয়ার পাশাপাশি সমালোচনার মুখেও পরতে হয়েছে এই অভিনেত্রীকে। অ্যালুমিনিয়াম ফয়েল পরে কান উৎসবে চলে এসেছেন ঐশ্বরিয়া- এমন বিদ্রুপ করেছেন নেটিজেনরা।

আরেক বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবার যেন পণ করেছেন অদ্ভুত সাজে লাল গালিচায় হাজির হওয়ার। কানের উদ্বোধনী দিন গিরগিটির আদলে তৈরি নেকলেস পরে এসেছিলেন তিনি। এই নিয়ে ব্যাপক আলোচনা- সমালোনা হয়। কানের তৃতীয় দিন তাকে দেখা গেল গাঢ় নীল লিপস্টিকে, যা নিয়ে হাস্যরস করেছেন অনেকেই। পোশাকে যদিও তিনি ছিলেন অপূর্ব। নীল ও অফ হোয়াইট অফ সোল্ডার গাউনের বিশেষত্ব ছিল মারমেইড-স্টাইল। তবে ব্যতিক্রমী লিপস্টিকের কারণে মেকআপ নিয়েই সমালোচিত হতে হয়েছে তাকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।