ভিডিও কল করা যাবে টুইটারে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:৫২, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ভিডিও কল করা যাবে টুইটারে

newsup
প্রকাশিত আগস্ট ১৪, ২০২৩
ভিডিও কল করা যাবে টুইটারে

ডেস্ক রিপোর্ট: ভিডিও কলিং ফিচার যুক্ত হচ্ছে টুইটারে। সংবাদ মাধ্যম এনগেজেটের সূত্রে জানা যায়, এটি প্রতিষ্ঠানটির বর্তমান সিইও লিন্ডা ইয়াক্কারিনো এবং মালিক ইলন মাস্কের যৌথ পরিকল্পনার একটি অংশ। তারা এটিকে সবকিছুর প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তুলতে চান।

সিএনবিসিতে দেওয়া এক সাক্ষাৎকারে লিন্ডা বলেন, খুব শিগগিরই আপনারা কোনও ফোন নম্বর শেয়ার না করে ভিডিও চ্যাটে অংশ নিতে পারবেন এই প্ল্যাটফর্ম থেকে। লিন্ডা এবং মাস্কের অন্যান্য পরিকল্পনার মধ্যে থাকছে দীর্ঘ মেয়াদী ভিডিও, পেমেন্ট ও ক্রিয়েটর সাবস্ক্রিপশন।

এনগেজেট আরও জানায়, নতুন এই ফিচার ব্যবহারকারীদের জরুরি চাহিদা কতটা মেটাতে পারবে তা এখনও নিশ্চিত নয়। বাজারে ভিডিও চ্যাটের অনেক ভালো ভালো প্ল্যাটফর্ম রয়েছে যেমন- জুম, মাইক্রোসফট টিমস, গুগল মিট, অ্যাপল ফেসটাইম-সহ আরও অনেক কিছু রয়েছে। তবে মাস্ক এবং লিন্ডা মিলে প্রতিষ্ঠানটিকে পুনরায় গড়ে তোলার চেষ্টা করছেন। লিন্ডা বলেন, টুইটার রিব্র্যান্ড করার মূলে যা রয়েছে তা হলো— আমাদের মনকে উন্মুক্ত করতে হবে এভাবে— যেখানে ফ্রি এক্সপ্রেশনের সহায়তায় গ্লোবাল টাউন স্কয়ারের অগ্রগতি হচ্ছে এবং জনগণ রিয়েল টাইমে সেখানে অংশ নিচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।