সৎ পথের পথিকরা সংগঠনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:৩৪, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সৎ পথের পথিকরা সংগঠনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

newsup
প্রকাশিত আগস্ট ২২, ২০২৩
সৎ পথের পথিকরা সংগঠনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সামাজিক সংগঠনগুলো সরকারের অন্যতম উন্নয়ন সহযোগী : ডা. আরমান আহমদ শিপলু

শরীফ গাজী সিলেট: সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মরহুমদ বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, দেশ ও জাতির উন্নয়নে সামাজিক সংগঠন সমূহ ভুমিকা রেখে চলেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পুরো বিশ্বের কাছে অনুকরণীয় এক দেশ। দেশ ও দেশের মানুষের এগিয়ে যাওয়ার পথে সামাজিক সংগঠকগণ নিঃস্বার্থ ভাবে কাজ করছেন। দেশের মানুষের জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সামাজিক সংগঠনগুলো সরকারের অন্যতম উন্নয়ন সহযোগী। তিনি আরো বলেন, বাংলাদেশ বর্তমান সরকারের প্রচেষ্ঠায় উন্নয়নশীল থেকে মধ্যআয়ের দেশে উপনীত হতে যাচ্ছে। সমাজ পরিবর্তন ও দরিদ্র মানুষের কল্যানে বেসরকারী উন্নয়ন সংগঠনগুলো কার্যক্রমকে নানাভাবে স্থবির করার জন্য বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেকগুলি উন্নয়ন কর্মকান্ডের সাথে সংগঠনগুলোর পাশে আছেন। দরিদ্র মানুষের ক্ষমতায়নে সংঘশক্তি সংগঠনগুলো সমাজ পরিবর্তনের এক একজন উদ্যেক্তা। যাদের হাত ধরে দেশ সত্যি কারের সোনার বাংলায় পরিণত হয়েছে। সৎ পথের পথিকরা সংগঠন যতদিন বেঁচে থাকবে, ততদিন অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবে। এরই ধারাবাহিকতায় সৎ পথের পথিকরা সংগঠন নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে কাজ করছে।
তিনি (২২ আগস্ট) মঙ্গলবার দুপুর ২টায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্যিক সংসদের হলরুমে সৎ পথের পথিকরা সংগঠনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও ভলান্টিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সৎ পথের পথিকরা সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক আয়েশা সিদ্দিকা প্রিয়ার সভাপতিত্বে ও ..পরিচালনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ২১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২৯নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মাজহারুল ইসলাম শাকিল। অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও রাজনীতিবিদ আমজাদ হোসেন ও ফাহিম আহমেদ রুকন, রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।