লন্ডনের হোয়াইটচ্যাপেলের লেবার পার্টির চেয়ারম্যান মামুনুর রশীদ আর সেক্রেটারি সুয়েজ মিয়া - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:০৫, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

লন্ডনের হোয়াইটচ্যাপেলের লেবার পার্টির চেয়ারম্যান মামুনুর রশীদ আর সেক্রেটারি সুয়েজ মিয়া

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২৩
লন্ডনের হোয়াইটচ্যাপেলের লেবার পার্টির চেয়ারম্যান মামুনুর রশীদ আর সেক্রেটারি সুয়েজ মিয়া

শ‌হিদুল ইসলাম, বি‌ষেশ প্রতি‌নি‌ধি: লন্ডনের হোয়াইট চ্যাপেলের লেবার পার্টির চেয়ারম্যান মামুনুর রশীদ আর সেক্রেটারি সুয়েজ মিয়া লন্ডনের হোয়াইট চ্যাপেলের লেবার পার্টির চেয়ারম্যান মামুনুর রশীদ আর সেক্রেটারি সুয়েজ মিয়া যুক্তরাজ্যের লন্ডনের হোয়াইটচ্যাপেল ওয়ার্ডের লেবার পার্টির চেয়ারম্যান হয়েছেন মামুনুর রশীদ আর সেক্রেটারি হয়েছেন সুয়েজ মিয়া।

লেবার পার্টির স্থানীয় শীর্ষ নেতৃবৃন্দ এবং ডেলিগেটদের উপস্থিতিতে গত ১০ সেপ্টেম্বর পূর্বলন্ডনের টাওয়ার হ্যামলেটসের একটি স্কুলের হলরুমে অনুষ্ঠিত হোয়াইট চ্যাপেল ওয়ার্ডের লেবার পার্টির এক বার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে মামুনুর রশীদ চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বচিত হোন আর সেক্রেটারী হিসেবে দায়িত্বপ্রাপ্ত হোন সুয়েজ মিয়া। হোয়াইট চ্যাপেল ওয়ার্ডের লেবার পার্টির এই বার্ষিক সাধারণ সভায় দলটির কার্যক্রমকে আরো গতিশীল এবং কার্যকরী করার বিষয়ে নানা সিদ্ধান্ত গ্রহন সহ নানা বিষয়ে আলোচনাও করা হয়। সবশেষে সর্বসম্মতিক্রমে কমিটি গঠন করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর পুরু মিয়া, হোসনারা মতিন, এডভোকেট মিজানুর রহমান, সফিকুল হক তুহিন, জাহানারা খানম, জামাল উদ্দিন, সেলিনা বেগম, বাদল মিয়া, আনোয়ার আহমদ, বিলাল হোসেন, আবজাল হোসেন সহ দলের ডেলিগেট বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।