হৃদয় ছুঁয়েছে ‘রাজকুমার’র প্রথম গান, শাকিব-কোর্টনির রোমান্স - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:১৮, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

হৃদয় ছুঁয়েছে ‘রাজকুমার’র প্রথম গান, শাকিব-কোর্টনির রোমান্স

newsup
প্রকাশিত মার্চ ২৯, ২০২৪
হৃদয় ছুঁয়েছে ‘রাজকুমার’র প্রথম গান, শাকিব-কোর্টনির রোমান্স

নিউজ ডেস্ক: ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে হিমেল আশরাফ নির্মাণ করছেন ‘রাজকুমার’। ইতিমধ্যে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে ‘রাজকুমার’ গানের দৃশ্যধারণ হয়েছে। ঈদে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাওয়ার আগেই টাইটেল গান মুক্তি দিয়ে শুরু হলো ‘রাজকুমার’-এর পথচলা।

প্রকাশ্যে এসেছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার প্রথম গান। ‘রাজকুমার’ সিনেমার এই টাইটেল গানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের টাইমস স্কয়ারে রোমান্স করতে দেখা গেছে শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। ‘প্রিয়তমা’ সিনেমার টাইটেল গানের মতোই গানটি দর্শকদের হৃদয় ছুঁয়েছে বলে মন্তব্য করেছেন অনেকে।

এই গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বালাম ও কোনাল। আসিফ ইকবালের কথায় গানটির সংগীত আয়োজন করেছেন আকাশ সেন। গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।