দেশের সকল শ্রেণী-পেশার মানুষ সরকারের উন্নয়ন কর্মসূচির সুবিধা ভোগ করছেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:৩৮, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দেশের সকল শ্রেণী-পেশার মানুষ সরকারের উন্নয়ন কর্মসূচির সুবিধা ভোগ করছেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

newsup
প্রকাশিত মে ১৭, ২০২৪
দেশের সকল শ্রেণী-পেশার মানুষ সরকারের উন্নয়ন কর্মসূচির সুবিধা ভোগ করছেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

ডেস্ক রিপোর্ট: সিলেট প্রতিনিধ- শরীফ গাজী:  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতিকে স্বাধীন দেশ উপহার দিয়ে ছিলেন, আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে কাঙ্খিত উন্নয়ন উপহার দিচ্ছেন। দেশের সকল শ্রেণী-পেশার মানুষই সরকারের উন্নয়ন কর্মসূচির সুবিধা ভোগ করছেন।
তিনি আরোও বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করাই আমার প্রধান লক্ষ্য, আর এজন্য আপনাদের সার্বিক সহযোগীতার প্রয়োজন। একজন সেবক হিসেবে আপনাদের দেওয়া দায়িত্ব আমি মৃত্যুর পূর্ব পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করে যাব।
তিনি শুক্রবার (১৭ মে) বিকেলে সিলেটের বিশ্বনাথে প্রায় দুই কোটি টাকা ব্যয়ে নির্মিত পৃথক উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
উন্নয়ন কাজগুলো হল- প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে ‘পুরাণগাঁও গাছতলা-মিরেরচর ভায়া ইলামেরগাঁও সড়ক’ পুনর্বাসন কাজ ও ৭৫ লাখ ৮৬ হাজার টাকা ব্যয়ে ‘মাছুখালী বাজার-মার্কেট বাজার-ঘাগুটিয়া-ছালিয়া সড়ক’ পাকাকরণ কাজের উদ্বোধন এবং প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে ‘বিশ্বনাথ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সীমানা প্রাচীর-গেইট নির্মাণ কাজ’র ভিত্তিপ্রস্থর স্থাপন।
পৃথক উদ্বোধন অনুষ্ঠানগুলোতে সভাপতিত্ব করেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুর রহিম ও দশঘর ইউনিয়নেয় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ এবং উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।
পৃথক অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সদস্য মকদ্দুছ আলী, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, প্রবাসী আব্দুল হান্নান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল তাহিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সেলিম আহমদ।
এসময় অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ’সহ বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।