নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র নতুন কমিটি গঠন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:০২, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র নতুন কমিটি গঠন

প্রকাশিত নভেম্বর ২১, ২০১৬

new-york

নিউইয়র্ক : নিউইয়র্কের অন্যতম সামাজিক সংগঠন নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ ইনকের সাধারণ সভায় নতুন কমিটি গঠিত হয়েছে। সাধারণ সভায় আবদুল হক চৌধুরীকে সভাপতি, জয়নাল চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং আবদুল বাছির খানকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ব্রঙ্কসের মামুন’স টিউটোরিয়ালে গত রোববার যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর এ সংগঠনের দু’বছর মেয়াদী কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার এডভোকেট কায়্যূম চৌধুরী। এ সময় নির্বাচন কমিশনের সদস্য মোবাশ্বির হুসেন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সংগঠনের বিদায়ী সভাপতি আলহাজ্ব কেরামত আলীর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক জামাল হুসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আবদুল বাছির খান, ইমরান আলী, শাহ গোলাম রাহিম শ্যামল, জয়নাল চৌধুরী, আবদুল হক চৌধুরী, মোহাম্মদ এ মিয়া, সাব্বির হোসেন, মোহাম্মদ আলী, ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, আবুল কালাম আজাদ, শাহাব উদ্দিন, মো. এ মিয়া, ময়নুল হক, শেখ আক্তার হোসেন প্রমুখ।
নতুন কমিটির কর্মকর্তারা হলেন : সভাপতি আবদুল হক চৌধুরী, সহ-সভাপতি জামাল হুসেন, মোহাম্মদ এ মিয়া ও সাব্বির হোসেন, সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক মাহিদ খান ও মহিলা সম্পাদিকা সেনা বেগম।
কার্যকরী সদস্য : আলহাজ্ব কেরামত আলী, শাহ জি আর শ্যামল, শেখ আক্তার হোসেন নানু, আজমান আলী, শাহাব উদ্দিন, মামুন আলী, বেলাল ইসলাম আফজল ও মোস্তাকিম মিয়া।
নতুন কমিটির কর্মকর্তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করে বলেন, নবীগঞ্জবাসীর যে কোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।
বক্তারা এসোসিয়েশনের জনকল্যানমূলক কর্মকান্ডের জন্য বিদায়ী কমিটির প্রতি কৃতজ্ঞতা এবং নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জ্ঞাপনসহ ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রবাসীদের সুনাম অক্ষুন্ন রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।
নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটির সদস্য, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক যুক্তরাষ্ট্র প্রবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র নির্বাচন কমিশনে দায়িত্বপালনকারী সদস্যরা হলেন, এডভোকেট কায়্যূম চৌধুরী, মোবাশ্বির হুসেন চৌধুরী, কাজী সাব্বির আহমেদ, দেওয়ান চৌধুরী বজলু ও আবু সাঈদ কুটি চৌধুরী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।