মাশরাফি নন, টস করলেন পেসার রুবেল হোসেন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:৪৯, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মাশরাফি নন, টস করলেন পেসার রুবেল হোসেন

প্রকাশিত ডিসেম্বর ৬, ২০১৮
মাশরাফি নন, টস করলেন পেসার রুবেল হোসেন

স্পোর্টস ডেস্ক ::বিকেএসপিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজ একদিনের প্রস্তুতি ম্যাচে টস হেরে ফিল্ডিং করছে বিসিবি একাদশ। যদিও নামে দলটা বিসিবি একাদশ হলেও খেলছেন জাতীয় দলের এক ঝাঁক তারকা। এর মধ্যে রয়েছেন টাইগার ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও।

মাশরাফি জাতীয় দলের অধিনায়ক। স্বাভাবিকভাবে তাই সবার ধারণা ছিল টস করতে যাবেন তিনিই। কিন্তু সবার ধারণা ভুল প্রমাণিত করে টস করলেন পেসার রুবেল হোসেন। টসে হেরেছে বিসিবি একাদশ। আর জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

মূলত নিজেকে ঝালিয়ে নেওয়ার জন্য প্রস্তুতি ম্যাচে মাশরাফির অংশ নেওয়া। যেহেতু তিনি জাতীয় দলের হয়ে টেস্ট আর টি-টোয়েন্টি খেলেন না। ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটের দুই আসর জাতীয় লিগও বিসিএলেও অংশ নেন না। ফলে সেই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে খেলার পর আর মাঠে নামা হয়নি তার। তাই নিজেকে ঝালিয়ে নেওয়ার একটা সুযোগ পেয়েই অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন মাশরাফি।

এদিকে, ইনজুরি থেকে ফেরা তামিম ইকবালও রয়েছেন বিসিবি একাদশে। দীর্ঘদিন মাঠের বাইরে থাকা এই ওপেনারও নিজেকে ঝালাই করে নেওয়ার জন্য ম্যাচটি খেলছেন। তবে এই দু’জনের বাইর উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে ডাক পাওয়া তিন স্পেশালিস্ট ব্যাটসম্যান ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, পেসার রুবেল হোসেন ও বাঁহাতি স্পিনার নাজমুল অপু আছেন বিসিবি একাদশে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।