• ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

 

About Us

banglanewsus.com
প্রকাশিত আগস্ট ২৭, ২০২০

আমাদের গল্প

দ্রুত বর্ধমান এবং বিশ্বাসযোগ্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশ ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজইউএস.কম (বাংলা ও ইংরাজী) এ আপনাকে স্বাগতম। আমরা আপনাকে জানাতে পেরে গর্বিত যে আমরা পজেটিভ ইন্টারন্যাশনাল পরিবারের একটি অংশ।

আমাদের চূড়ান্ত লক্ষ্য হ’ল বিভিন্ন বিষয়ের সর্বাধিক তাৎপর্যপূর্ণ এবং দরকারী সঠিক তথ্য সরবরাহ করে বিশ্বজুড়ে ইতিবাচকতা ছড়িয়ে দেওয়া। তদুপরি, আমরা কোনও তথ্য গোপন না করে আপনাকে যথাযথ সংবাদ পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা নিরপেক্ষ এবং সরল ও সৎ সাংবাদিকতায় নিবেদিত।

আমাদের সিইও মোঃ মাহফুজুর রহমান মাহফুজ আদনান, যিনি আমাদের দক্ষিণ এশীয় সম্প্রদায়ের কাছে বিশুদ্ধ এবং উপকারী সংবাদ পরিবেশন করার লক্ষ্যে এই জনপ্রিয় অনলাইন সংবাদপত্রটি ২০১৪ সালের গোড়ার দিকে প্রতিষ্ঠা করেছিলেন। তিনি একজন শীর্ষ শ্রেণির বুদ্ধিজীবী এবং এক অসামান্য মিডিয়া ব্যক্তিত্ব, যিনি আমাদের দলকে সর্বদা সততা ও আনুগত্যের সাথে কাজ করতে অনুপ্রাণিত করেন।

একজন সফল উদ্যোক্তা হিসাবে মাহফুজুর রহমান আদনান তরুণ ও উদ্যমী বাংলানিউজইউএসডটকম প্রতিষ্ঠা করেছিলেন।

আমরা আজকের মূলধারার মিডিয়া পরিবেশে প্রচলিত এজেন্ডা-চালিত সাংবাদিকতার অস্বাস্থ্যকর পদক্ষেপ অনুসরণ করি না। এছাড়াও, আমরা কোনও রাজনৈতিক দল বা সরকার দ্বারা প্রভাবিত হই না। আসলে, এই স্বাধীন অনলাইন দৈনিকের মূল নীতি হল আপনার জীবনকে সহজ এবং সুন্দর করতে গতিশীল এবং যুগোপযোগী ধারণা, মতামত এবং সংবাদ প্রচার ও প্রসার করা।

আমাদের খ্যাতিমান সাংবাদিক এবং লেখকরা বিশ্বের বিভিন্ন গুরুতবপূর্ণ বিষয়গুলো সম্পর্কে সর্বশেষ সংবাদ সংগ্রহ করতে ২৪X৭ ঘন্টা কাজ করেন। যে কোনও তুচ্ছ বিষয় সম্পর্কেও আপনাকে সঠিক তথ্য সরবরাহ করতে আমাদের টিম বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে আছেন। আমাদের যুক্তরাজ্য, কানাডা এবং মধ্য প্রাচ্যেরও সংবাদদাতাও রয়েছেন।

আমরা বিশ্বাস করি যে প্রতিটি মানুষেরই তাদের মতামত প্রকাশের অধিকার রয়েছে। সামগ্রিকভাবে আমরা আন্তরিক, নির্ভীক ও স্বাধীন সাংবাদিকতায় প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলানিউজইউএসডটকম বর্তমানে ২ টি ভাষা (বাংলা এবং ইংরেজি) এবং ২২ টিরও বেশি দেশকে অন্তর্ভুক্ত করেছে।

এই সংবাদটি 1,280 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।