অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে মিলছে মাছ-মাংস-তেলসহ নানান পণ্য - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৬:৩২, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে মিলছে মাছ-মাংস-তেলসহ নানান পণ্য

newsup
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২৩
অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে মিলছে মাছ-মাংস-তেলসহ নানান পণ্য

নিউজ ডেস্ক: ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। গত সপ্তাহের পর আবারও পরিবারের প্রয়োজনীয় অনেক পণ্যে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে সুপারশপটি।

স্বপ্ন কর্তৃপক্ষ জানায়, ১ ও ২ ডিসেম্বর (শুক্রবার ও শনিবার) বেশ কিছু পণ্য খোলাবাজারের চেয়ে কম দামে গ্রাহকেরা কিনতে পারবেন।

স্বপ্ন জানায়, বাজারে গরুর মাংস ৬৮০ টাকা কেজি আর স্বপ্নে ৬৫০ টাকা, প্রতি কেজিতে সাশ্রয় ৩০ টাকা। ৫ লিটারের পুষ্টি সয়াবিন তেলের বাজারমূল্য ৮০০-৮১০ টাকা আর স্বপ্নে ৭৭০ টাকা, সাশ্রয় ৩০-৪০ টাকা। ডিমের (ফার্ম ব্রাউন) বাজারমূল্য প্রতি পিস ১০.২৫ টাকা আর স্বপ্নে ৯.৫০ টাকা (ভ্যাট নেই), প্রতি ডজনে সাশ্রয় ৯ টাকা। লালশাক ও পালংশাক প্রতি আঁটি বাজারে ১৫ টাকা আর স্বপ্নে ৫ টাকা, সাশ্রয় ১০ টাকা। বাজারে ফুলকপি প্রতি পিস ৪০ টাকা আর স্বপ্নে ২০ টাকা (ভ্যাট নেই), সাশ্রয় ২০ টাকা। বাঁধাকপি বাজারে প্রতি পিস ৫০ টাকা আর স্বপ্নে ২০ টাকা, সাশ্রয় ৩০ টাকা। চিনিচম্পা কলা বাজারে (প্রতি পিস) ৫ টাকা আর স্বপ্নে ৩ টাকা, সাশ্রয় ২ টাকা।

কমলা বাজারে প্রতি কেজি ২৪০ টাকা আর স্বপ্নে ১৯০ টাকা, সাশ্রয় ৫০ টাকা। রোস্টের মুরগি বাজারে (প্রতি পিস) ১৮৫ টাকা আর স্বপ্নে ১৬০ টাকা, সাশ্রয় ২৫ টাকা। ইলিশ বাজারে (৪০০-৪৯৯ গ্রাম) প্রতি পিস ৪২০ টাকা আর স্বপ্নে ৩৯৯ টাকা, সাশ্রয় ২১ টাকা। রুই মাছ বাজারে (১ থেকে ১.৪ কেজি সাইজ) ২৭০ টাকা আর স্বপ্নে ২৫৫ টাকা, সাশ্রয় ১৫ টাকা।

স্বপ্ন আরও জানায়, বাজারে ফ্রেশ লবণ (১ কেজি) ৪০-৪২ টাকা আর স্বপ্নে ৩৬.৮০ টাকা, সাশ্রয় ৪-৬ টাকা। বাজারে ইস্পাহানি মির্জাপুর বেস্টলিফ চা ৫০০ গ্রাম ২৪০ টাকা আর স্বপ্নে ২১০ টাকা, সাশ্রয় ৩০ টাকা। নিভিয়া লোশন ইন্টেনসিভ-৪০০ +-মিলি বাজারে ৭৪০ টাকা আর স্বপ্নে ৬৯৩ টাকা, সাশ্রয় ৪৭ টাকা। লাক্স সোপ রোজ অ্যান্ড ভিটামিন-ই/জেসমিন অ্যান্ড ভিটামিন-ই ১৫০ গ্রাম (২ পিস কিনলে) ১৫০ টাকা আর স্বপ্নে ১৩৬.৫০ টাকা, সাশ্রয় ১৩.৫০ টাকা। মিনিকেট প্রিমিয়াম (ন্যূনতম ১৫ কেজি কিনলে) বাজারে ৭০-৭২ টাকা আর স্বপ্নে ৬৫ টাকা, সাশ্রয় ৫-৭ টাকা। স্বপ্ন ইনস্ট্যান্ট মসলা নুডলস ৪৯৬ গ্রাম বাজারে ১৬০ টাকা আর স্বপ্নে ১২৪.৯৫ টাকা, সাশ্রয় ৩৫.০৫ টাকা।

সার্ফ এক্সেল–১ কেজি বাজারে ২৮০ টাকা আর স্বপ্নে ২৭৩ টাকা, সাশ্রয় ৭ টাকা। পন্ডস কোল্ড ক্রিম ৫০ গ্রাম বাজারে ৯৫ টাকা আর স্বপ্নে ৮৪ টাকা, সাশ্রয় ১১ টাকা। স্যাভলন টুইংকেল বেবি প্যান্ট ডায়াপার-এক্স-এল-৪৪ পিস বাজারে ১০৫০ টাকা আর স্বপ্নে ৮৪৪.২০ টাকা, সাশ্রয় ২০৫.৮০ টাকা। মসুর ডাল (ছোট দানা ১ কেজি) বাজারে ১৩০-১৩৫ টাকা আর স্বপ্নে ১২৫ টাকা, সাশ্রয় ৫-১০ টাকা। সানসিল্ক স্টানিং বি শাইন/হেয়ারফল/থিক অ্যান্ড লং শ্যাম্পু-৩৪০ +-১০ মিলি বাজারে ৩৬৫ টাকা আর স্বপ্নে ৩৩৬ টাকা, সাশ্রয় ২৯ টাকা।

এ ছাড়া এসিআই এবং পুষ্টি আটা ও ময়দা ১ কেজিতে ১৮ টাকা ছাড়ে স্বপ্নে পাওয়া যাবে। একটি পরিবারের ঘরের মাসের বাজারে স্বপ্ন সব প্রয়োজনীয় পণ্যে সর্বোচ্চ ডিসকাউন্ট দিচ্ছে। এ ছাড়া খোলা চাল, ডাল, চিনি, আলু, পেঁয়াজ, মাছ, মাংসে কোনো ভ্যাট নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।