বিপিএল দিয়েই ফিরতে চান তামিম - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৫:৪৭, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিপিএল দিয়েই ফিরতে চান তামিম

newsup
প্রকাশিত নভেম্বর ২৭, ২০২৩
বিপিএল দিয়েই ফিরতে চান তামিম

নিউজ ডেস্ক: বিসিবি সভাপতির বাসায় আজ তামিম ইকবালের বৈঠকের পর থেকেই একটা গুঞ্জন তৈরি হয়েছিল। বিশ্বকাপের দল থেকে তামিম বাদ পড়ার পর বিসিবি সভাপতির সঙ্গে প্রথম সাক্ষাৎ—নিশ্চয়ই নিজের ভবিষ্যৎ নিয়েই কথা বলেছেন তামিম, এমন ভাবনাই ছিল সবার। বনানীতে আজ নিজের বাসার সামনে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতির সঙ্গে সেই আলোচনা নিয়ে কথা বলেছেন তামিম। সেখানে তিনি জানিয়েছেন, সামনের বিপিএল দিয়ে খেলায় ফিরতে চান।

সংবাদ সম্মেলনের শুরুতে তামিম বুঝিয়ে বলেন, সিলেটে আগামীকাল বাংলাদেশ দল টেস্ট খেলতে নামার আগে কেন আজই এসব বিষয়ে কথা বলতে হচ্ছে, ‘আমি দেশের বাইরে ছিলাম বেশ কয়েক দিন। মিটিংটা হওয়ার কথা ছিল কয়েক দিন আগে। গতকাল হওয়ার কথা ছিল কিন্তু নমিনেশনের (আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণা) কারণে এটা (মিটিং) আজকে নিয়ে আসা হয়, যেটা ভালো দিন না, (কারণ) কাল থেকে টেস্ট ম্যাচ শুরু হচ্ছে। দুর্ভাগ্যজনকভাবে এটা এভাবে হয়ে গিয়েছে এবং আজ মিটিং হওয়ার পর একটা বিবৃতি আসাও গুরুত্বপূর্ণ। এ কারণেই আজকের দিনটা। আমি ক্ষমা চাচ্ছি যে খেলার একদিন আগে হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট দল এবং আমার নিজের জন্যও খুব গুরুত্বপূর্ণ যে এটার কোনো প্রভাব ম্যাচে না পড়ুক।

তামিম এরপর জানান, বিসিবি সভাপতির সঙ্গে অনেক কিছু নিয়েই কথা হয়েছে তাঁর। নিজের সমস্যাগুলো নিয়ে কথা বলেছেন তিনি। কী করতে চান, সেটা নাজমুলকে বলেছেনও তামিম, ‘তাঁকে (বিসিবি সভাপতি) বলেছি কী করতে চাই। যেহেতু নির্বাচন সামনে, উনার ব্যস্ততাও সামনের জানুয়ারি পর্যন্ত। আমি নিশ্চিত তিনিও নিজের সংবাদ সম্মেলনে একই কথা বলেছেন। জানুয়ারি পর্যন্ত আপাতত আমাকে বলেছেন একটু থামতে, দেখা যাক কী হয়। আমি হয়তো বিপিএল থেকেই আমার ক্রিকেট খেলাটা শুরু করব। শুরু করার পর আপনারা আরও পরিষ্কারভাবে জেনে যাবেন কী হচ্ছে, না হচ্ছে। আবারও একই কথা বলি, আমি কখনো এটা করতে চাই না যে (খেলায় ফিরতে) আরেক মাস সময় নিই, ব্যাপারটাকে অপ্রয়োজনীয়ভাবে লম্বা করি।

তামিম এরপর আরও বুঝিয়ে বলেন এভাবে, ‘সভাপতি ও বোর্ডের সঙ্গে অনেক কিছু নিয়ে কথা বলেছি। যেহেতু উনারা একটা কথা বলেছেন, সেটাকেও সম্মান করতে হবে। তাই জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে, বিপিএল খেলি আগে, তারপর দেখা যাক কী হয়।’ তামিম এরপর বলেন, ‘যেহেতু একটা আলোচনা হয়েছে, তিনি এটাও বলেছেন, শুধু আমার কথা শুনে সিদ্ধান্ত নেবেন না। তিনি কিছু কঠোর সিদ্ধান্ত নেবেন। সেটা আমরা দেখতে পারব।

আগামী ১৩ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হওয়ার কথা। এর আগে তামিমের সঙ্গে সাক্ষাৎ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল সংবাদমাধ্যমকে বলেন, ‘তামিম কিছু কথা বলেছে। কিন্তু এমন একটা সময় বলেছে যে আমার হাতে একদম সময় নেই। আর এক মাস পর আমার নির্বাচন। তাই এখন আমার এলাকাতেই থাকছি সবচেয়ে বেশি। আমি ওকে বলেছি, দেখো, নির্বাচন শেষে এসেই যে আমি তোমার সব কথা শুনব, তেমন কিন্তু না। আমি কারও কথায় কিছু করব না, আগে আমাকে নিজে জানতে হবে, সমস্যাটা কোথায় এবং আমি ডিপে (গভীরে) ঢুকে সমস্যাটা জানতে চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।