ফুলবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা পোষাক (পিপিই) প্রদান - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৫:২৭, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ফুলবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা পোষাক (পিপিই) প্রদান

ADMIN, USA
প্রকাশিত এপ্রিল ১০, ২০২০
ফুলবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা পোষাক (পিপিই) প্রদান

 

ফুলবাড়ী (দিনাজপুর) :
করোনাভাইরাসের প্রভাবমুক্ত রাখতে গতকাল শুক্রবার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের পেশাগত সুরক্ষার জন্য পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।
স্থানীয় টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু সকাল সাড়ে ১০ টায় আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদের হাতে পিপিই তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক প্রভাষক সাদেকুল ইসলাম সাদেক, পরিচালক প্রভাষক মোকাররম হোসেন বিদ্যুৎ, ব্যবস্থাপক মোকলেছার রহমানসহ চিকিৎসক, নার্স ও কর্মকর্তারা। এছাড়াও গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, দৈনিক দেশ মা পত্রিকার যুগ্ম-সম্পাদক আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, আনন্দ টিভি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি হারুন উর রশিদ, মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, দৈনিক আমাদের কন্ঠ প্রতিনিধি আল-হেলাল চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, করোনাভাইরাসের প্রভাব ও আতঙ্কে স্থানীয় বিভিন্ন চিকিৎসক তাদের চেম্বার বন্ধ রাখলেও প্রথম থেকেই একমাত্র বেসরকারি সেবামূলক প্রতিষ্ঠান টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু’র সার্বিক তদারকী ও কর্মরত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের প্রয়োজনীয় সুরক্ষার (পিপিই) প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি স্বাস্থ্যসেবা কার্যক্রম স্বাভাবিক নিয়মে অব্যাহত রেখেছে। একই সাথে করোনাভাইরাস মোকাবিলায় প্রতিষ্ঠানে চতুর্থ তলায় আইসোলেশন ওয়ার্ড ও স্ক্যানিং ব্যবস্থা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।