ব্যাতিক্রমী আয়োজন, জাতির জনকের ৪৬তম শাহাদৎবার্ষিকীতে ৪৬ এতিম খানায় খাবার বিতরণ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:৫৭, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ব্যাতিক্রমী আয়োজন, জাতির জনকের ৪৬তম শাহাদৎবার্ষিকীতে ৪৬ এতিম খানায় খাবার বিতরণ

ADMIN, USA
প্রকাশিত আগস্ট ২২, ২০২১
ব্যাতিক্রমী আয়োজন, জাতির জনকের ৪৬তম শাহাদৎবার্ষিকীতে ৪৬ এতিম খানায় খাবার বিতরণ
শরিফুল আলম চৌধুরী, কুমিল্লা:
কুমিল্লার দেবীদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকীতে উপজেলার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৬ হাজার শিক্ষার্থীর মাঝে দুপুুরে রান্না করা খাবার বিতরন করলেন আবুল কালাম আজাদ।
রোববার সকাল ১১টায় উপজেলার নবিয়াবাদ ‘কুমিল্লা মডেল কলেজ’ প্রাঙ্গনে রান্না করা ওই খাদ্য সামগ্রী ট্রাক যোগে ১৫ ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রী বিরতরণ অনুষ্ঠানে উপজেলার বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম’র সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উঃ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ঢাকা গ্রুপের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভুঞা, সদস্য লুৎফুর রহমান বাবুল, ধামতী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক রমিজ উদ্দিন, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মকবুল হোসেন মুকুল, ভাণী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলী আশরাফ, সাবেক সভাপতি ডাঃ জামাল হোসেন, সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক মোঃ এনামুল কবির, রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ জসীম উদ্দিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও যুব নেতা ইফতেখারুল আলম তুষার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহŸায়ক মোঃ মিজানুর রহমান প্রমুখ।
উপজেলার ভৈষেরকুট এবিএম গোলাম মোস্তফা হাফেজিয়া মাদ্রাসা, এতিমখানা ও শিশুসদনে এক শিক্ষার্থী খাবার পাওয়ার আনন্দে জানালেন, আমরা বিশেষ বিশেষ দিনে কালাম স্যারের ভালো খাবারের অপেক্ষায় থাকি, আজও ভালো খাবার পেলাম।
দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ উদ্ভোধনী বক্তাব্যে বলেন ১৫ আগস্ট বাঙ্গালী জাতির অবিসংবাদীত নেতা জাতির জনকসহ তার পরিবারের সদস্যদের হত্যার ৪৬ তম শাহাদৎ বার্ষিকীতে উনার এবং পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় ৪৬টি হাফিজিয় মাদ্রাসার এতিমদের একবেলা খাবার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। আজ আমরা যার যার অবস্থান থেকে বর্তমান বাংলার অগ্রগতির স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে জননেত্রী শেখ হাসিনার উন্নায়ন অগ্রগতির কাফেলায় শরিক হওয়ার আহŸান জানাচ্ছি।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।