‘গাঙ্গুবাঈ কটিয়াদি’ মুক্তিতে উচ্ছ্বসিত আলিয়া - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৯:৪৩, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

‘গাঙ্গুবাঈ কটিয়াদি’ মুক্তিতে উচ্ছ্বসিত আলিয়া

newsup
প্রকাশিত অক্টোবর ১, ২০২১
‘গাঙ্গুবাঈ কটিয়াদি’ মুক্তিতে উচ্ছ্বসিত আলিয়া

বিনোদন ডেস্কঃ 

‘গাঙ্গুবাঈ কটিয়াদি’ সিনেমার প্রথম লুক প্রকাশ হওয়ার পর থেকেই আলিয়া ভক্তরা অপেক্ষায় ছিলেন কবে বড়পর্দায় দেখবেন তাকে। তবে এবার সেই প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তির বিষয়টি সম্প্রতি নিশ্চিত করছেন সিনেমাটির নির্মাতা সঞ্জয়লীলা বানসালি।

মহারাষ্ট্র সরকার আগামীকাল (২ অক্টোবর) থেকে সিনেমা হল পুনরায় খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় নিজের সিনেমাটি মুক্তি দিতে আর দেরি করতে চান না বলেও জানিয়েছেন তিনি। বানসালি প্রোডাকশনের ইনস্টাগ্রামে সিনেমাটির পোস্টার শেয়ার করে বানসালি লিখেছেন, ‘আপনাদের আর অপেক্ষা করাতে চাই না। আগামী ৬ জানুয়ারি আপনার পাশের হলে আসছে গাঙ্গবাঈ কটিয়াদি।

সিনেমাটির মুক্তির খবরে ভক্তদের পাশাপাশি দারুণ উচ্ছ্বসিত আলিয়া ভাট। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গাঙ্গুবাঈ কটিয়াদি সিনেমাটি শুধু নির্মাতার কাছে নয়, আমার কাছেও বিশেষ। কারণ করোনা মহামারির মাঝে জীবনের ঝুঁকি নিয়ে কাজটি শেষ করেছি। অসাধারণ একটি গল্পকে বাস্তব রূপ দিয়েছেন নির্মাতা এবং এতে নিজের সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করেছি সবাই। যা দর্শকদের সঙ্গে শেয়ার করার অপেক্ষায় আমিও ছিলাম। অবশেষে সিনেমাটি মুক্তি পাচ্ছে, এটা খুবই আনন্দের খবর। আশা করছি, অনেক প্রতীক্ষার পর ভালো একটি সিনেমা দেখতে পাবেন আপনারা।

উল্লেখ্য, সিনেমাটিতে আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।