বিএসএফকে নিয়ে মমতার বার্তা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১১:৫৬, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিএসএফকে নিয়ে মমতার বার্তা

newsup
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০২১
বিএসএফকে নিয়ে মমতার বার্তা

নিউজ ডেস্কঃ  ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফকে নিয়ে বার্তা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বিএসএফ নিজেদের কাজ করবে। আর পুলিশকে পুলিশের কাজ করতে দিতে হবে।

বৃহস্পতিবার কৃষ্ণনগরের প্রশাসনিক সভা থেকে এ বার্তাই দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, মুখ্যমন্ত্রী যখন বিএসএফ ইস্যুতে এই বার্তা দিচ্ছেন, তখন মুখ্যমন্ত্রীকে এই বিষয়ে চিঠি লিখেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপাল বিএসএফ ইস্যুতে মুখ্যমন্ত্রীর বক্তব্যে উদ্বেগ প্রকাশ করেছেন বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রশাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী থানার আইসিদের এলাকায় নজরদারি বাড়ানোর ওপর জোর দেন।

এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, ‘‌আপনাদের বাংলাদেশ বর্ডার রয়েছে। করিমপুর থেকে শুরু করে। থানার আইসিদের বলব, একটু ঘোরাঘুরি বাড়ান। নাকাচেকিং বাড়ান। বিএসএফ আপনার এলাকায় গিয়ে কোনোরকম অনুমতি ছাড়া যেন কোনোকিছুতে জড়িয়ে পড়তে না পারে, সে বিষয়টিকেও নজরে রাখতে হবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে বলেন, ‘মানুষের ওপর অত্যাচার হোক, সেটা আমি কোনওভাবেই সহ্য করব না।’

মুখ্যমন্ত্রী যখন জেলার বিভিন্ন প্রশাসনিক বৈঠকে বিএসএফ ইস্যুতে এই বার্তা দিচ্ছেন, তখন রাজ্যপাল জগদীপ ধনখড় চিঠি লিখে জানিয়েছেন, ‘‌পুলিশ–বিএসএফের মধ্যে সংঘাত কাম্য নয়। দুই বাহিনীর মধ্যে সহযোগিতার মানসিকতা থাকা প্রয়োজন।’‌

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।