ইতালির মিলানে ফেনী সমিতির আয়োজনে সমিতির চতুর্থ বর্ষে পদার্পন ও নতুন বছরকে স্বাগত জানিয়ে প্রতিভোজ অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:১৭, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ইতালির মিলানে ফেনী সমিতির আয়োজনে সমিতির চতুর্থ বর্ষে পদার্পন ও নতুন বছরকে স্বাগত জানিয়ে প্রতিভোজ অনুষ্ঠিত

newsup
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২২
ইতালির মিলানে ফেনী সমিতির আয়োজনে সমিতির চতুর্থ বর্ষে পদার্পন ও নতুন বছরকে স্বাগত জানিয়ে প্রতিভোজ অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধিঃ ইতালির মিলানে ফেনী জেলা সমিতির আয়োজনে সমিতির চতুর্থ বর্ষে পদার্পন ও নতুন বছরকে স্বাগত জানিয়ে ফেনী প্রবাসীদের নিয়ে মিলনমেলা ও প্রতিভোজ অনুষ্ঠিত হয়েছে। নতুন বছরের শুরুতে ফেনী বাসীদের এই মিলনমেলা উপস্থিত প্রবাসীরা আনন্দউৎসবের মধ্য দিয়ে পালন করে। সমিতির সভাপতি নুরুল আফছার বাবুলের সভাপতিত্বে,সাধারন সম্পাদক খুরশিদ আলম শ্রাবনের পরিচালনায় উপস্থিত সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভুঁইয়া,উপদেষ্টা বেলাল হোসেন পাটোয়ারী,সিনিয়র যুগ্ম সা: সম্পাদক কাজী আনিছুজামান শিমুল,সাংগঠনিক সম্পাদক এনামুল হক রিমন,সহ সাংগঠনিক সম্পাদক আজম খান,সম্মানিত সদস্য মোহাম্মদ ওমর ফারুক,জনতা একচেঞ্জের ম্যানেজার,মিজানুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ফেনী জেলা সমিতির প্রবাসীরা এমন সুন্দর আয়োজনের প্রশংসা করেন এবং এই আয়োজনের মধ্য দিয়ে একে ওপরের সাথে প্রবাসের মাঠিতে নতুন বছরের আনন্দ ভাগাভাগি করতে পেরে সকলেই বেশ আনন্দিত। এই সমিতির সকল কার্যক্রমে ফেনীবাসী তাদের পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন এবং আগামীতে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করার প্রস্তাব করা হলে উপস্থিত সকলেই এই মতামত একমত পোষণ করেন।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন সম্মানিত উপদেষ্টা জাফর আহাম্মদে,মোহাম্মদ সেলিম,মোহাম্মদ শাহাজান, মোহাম্মদ সোহাগ,সার্বিক সহযোগীতায় সহ সভাপতি নজরুল ইসলাম,যুগন সা:সম্পাদক সাইফুল ইসলাম,সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,ধর্ম সম্পাদক মোহাম্মদ সহিদ,প্রচার সম্পাদক ইমাম হোসেন( মুরাদ),আনোয়ার হোসেন,জাহিদ,নাজিম,মির জিকু,সোহাগ,বাপ্পী,আজিম,রাজু,মোমিন,মোজনু,বাবু,করিম,বাবলু,ইকবাল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।