BengaliEnglishFrenchSpanish
শব্দকথা'র আয়োজনে সায়ন্তের গোধূলি'র মোড়ক উন্মোচন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

শব্দকথা’র আয়োজনে সায়ন্তের গোধূলি’র মোড়ক উন্মোচন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত 

banglanewsus.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২২
শব্দকথা’র আয়োজনে সায়ন্তের গোধূলি’র মোড়ক উন্মোচন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার::

কবি ও কথাসাহিত্যিক আয়েশা আহমেদ এর নতুন উপন্যাস সায়ন্তের গোধূলি’র মোড়ক উন্মোচন ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়।
শব্দকথা প্রকাশনের আয়োজনে শনিবার  (১২ ফেব্রুয়ারি) শব্দকথা২৪.কম সম্পাদকীয় উপদেষ্টা মিলন রশীদের সভাপতিত্বে শব্দকথা২৪.কমের সম্পাদক ও প্রকাশক মনসুর আহমেদ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বার্তা সম্পাদক আখতারুজ্জামান তরপদার জামান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, বর্ষীয়ান সাংবাদিক এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, কবি ও কথাসাহিত্যিক আয়েশা আহমেদ, কবি ও কথাসাহিত্যিক তাহমিনা বেগম গিনি।
বক্তব্য রাখেন কবি ও সংগঠক বাদল কৃষ্ণ বনিক, কবি ও গল্পকার অপু চৌধুরী, হবিগঞ্জ সরকারি মহিলা কলেজে সহকারী অধ্যাপক তানসেন আমিন, শব্দকথা’র আইসিটি সম্পাদক আখতার উজ্জামান সুমন, গল্পকার নেহাল অর্ক, সমাজকর্মী মোশতাক গাজী, কবি এম এ মালেক প্রমুখ। কবিতা আবৃত্তি করেন হাবিবুর রহমান সুমন ও নাহিদা খান সুর্মি।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শুধু সাহিত্য আড্ডাই নয়, সংস্কৃতি, রাজনৈতিক আড্ডায় মানুষকে অনেক সমৃদ্ধ করেছে। বিগত এক দশক যাবত মুঠোফোনের কারণে সেই জমজমাট আড্ডা আর হয়ে উঠেনা। বক্তৃতারা শব্দকথা প্রকাশনা সংস্থাকে মাসে অন্তত দুটি সাহিত্য-সংস্কৃতি আড্ডা আয়োজনের আহবান করেন। একই সাথে প্রবাসী কবি ও কথাসাহিত্যিক আয়েশা আহমেদ এর জন্মভূমির প্রতি অশেষ শ্রদ্ধা ও ভালোবাসার টানে দেশে-বিদেশে বাংলা সাহিত্যকে লিখুনির মাধ্যমে সমৃদ্ধ করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, আলোচকগণ এইজন্য তাঁর  ভূয়সী প্রশংসা ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।