বাহরাইনে বাংলাদেশ বিজনেস কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:৪০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বাহরাইনে বাংলাদেশ বিজনেস কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল

banglanewsus.com
প্রকাশিত এপ্রিল ৮, ২০২২
বাহরাইনে বাংলাদেশ বিজনেস কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল
ডেস্ক রিপোর্ট : বাহরাইনে বাংলাদেশী কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশীদের নিয়ে বাংলাদেশ বিজনেস কমিউনিটির আয়োজনে  পবিত্র মাহে রমজান উপলক্ষে  ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।
প্রবাসের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ও বাংলাদেশীদের অর্থনৈতিক মন্ধ্যা কাটিয়ে উঠতে এই কমিউনিটির অগ্রযাত্রা।
৭ই এপ্রিল দেশটির  রাজধানী মানামা আল ওসরা রেস্টুরেন্টে বাংলাদেশিদের মিলনমেলায় গড়ে উঠে এক টুকরো বাংলাদেশ।
হেলাল উদ্দিন তায়েফের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়,  অনুষ্ঠানে মাজহারুল হক নয়ন ও নজরুল ইসলাম নাহিদের যৌথ সঞ্চালনায় ও সংগঠনের আহবায়ক হায়াতুল্লাহ মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের দূতালয়  প্রধান মহিউদ্দিন কায়েস।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ স্কুল বাহরাইনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুইজ চৌধুরী।
প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ,উপদেষ্টা ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ ,মঞ্জুর আহমেদ , আলাউদ্দিন নূর,ফুয়াদ তাহের শান্তুনু,সাবের আহমেদ , আশরাফ উদ্দিন মোহাম্মদ কায়েছ আহমেদ।
 আরও উপস্থিত ছিলেন ডঃ ওমর ফারুক, ইন্জিনিয়ার বদরুল আলম ,ইন্জিনিয়ার সেলিম,এম এ হাশেম ,জসিম উদ্দিন,আক্তার হোসেন কাচা, জয়নাল আবেদীন ,সালাউদ্দিন ,আবুল বাশার,আব্দুল  মোমিন ,দিদার,মামুন মজুমদার, সম্রাট নজরুল ইসলাম সিদ্দিকী,আলী হোসেন,মোঃ মনির,মজিবুর রহমান,কবির হোসেন,আবুল বাসার,নুরকামাল,বকুল সূত্রধর,দুলাল দাস,অভিনাশপাল,,শেখ ইমরান সহ দল মত নির্বিশেষে সকল রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বাহরাইনে বাংলাদেশী  ব্যাবসায়ী ও  বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ। বক্তারা ভূয়সী প্রশংসা করে বলেন   বাংলাদেশিদের স্বার্থে হিংসা বিদ্বেষ ভুলে একসাথে কাজ করতে  প্রতিশ্ৰোধী প্রদান করেন।
হাফেজ সালমান বাংলাদেশ বিজনেস কমিউনিটির উত্তর উত্তর সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করেন ও নৈশভোজের  মধ্যে দিয়ে সমাপ্তি করা হয়।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।