সিলেটিদের পাশে ঢাকার জেনেভিয়া এক্সপ্রেস

editor
প্রকাশিত July 8, 2022
সিলেটিদের পাশে ঢাকার জেনেভিয়া এক্সপ্রেস

সিলেট অফিস : সিলেটে পানি কমলেও দুর্ভোগ কমে নি আবার কোথাও রয়েছে মানুষ পানিবন্দি। এদের কথা চিন্তা করে দেশ বিদেশে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্টানের ন্যায় ভানবাসীদের সাহায্যে এগিয়ে এলো ঢাকার মোহাম্মদপুরের ব্যবসায়ী প্রতিষ্টান জেনেভিয়া এক্সপ্রেস হোল্ডিং লিমিটেড।

তাদের ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে সাথে রয়েছে রান্না খাবার ও। চলমান বন্যায় দেশের বিভিন্ন অঞ্চলের নেয়ায় সিলেটেও কার্যক্রম চালিয়ে যাচ্ছে তারা। প্রকৃত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে মানবিক কাজে সহযোগিতা করে দেশ থিয়েটার, সিলেট গোয়াইনঘাট উপজেলায় শুক্রবার কার্যক্রমের ধারাবাহিক কার্যক্রমে ১০ তম দিনের কর্মসূচি পালন করা হয়।

এ সময় রান্না খাবার বিতরণে দেশ থিয়েটার, সিলেট প্রতিষ্ঠাতা পরিচালক ও সিলেটের দক্ষ সংগঠক, মোঃ কামাল আহমেদ দূর্জয়। প্রধান অতিথি ছিলেন দৈনিক ঢাকার ঢাক পত্রিকায় সিলেট ব্যুরো চীফ ও সিলেটের প্রথম নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল আজকের সিলেটের নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া। বিশেষ অতিথি আধুনিক টিভির স্টাফ রিপোর্টার ও সংস্কৃতিকর্মী জয়দীপ চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন- নাট্য কর্মী লাহিন, ফাহাদ আহমদ, জাকারিয়া, রিয়া, প্রমুখ।

এই সংবাদটি 1,242 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।