BengaliEnglishFrenchSpanish
বদরুজ্জামান সেলি্মকে কারাগারে প্রেরণে যুক্তরাজ্য বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

বদরুজ্জামান সেলি্মকে কারাগারে প্রেরণে যুক্তরাজ্য বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

newsup
প্রকাশিত নভেম্বর ৩০, ২০২২
বদরুজ্জামান সেলি্মকে কারাগারে প্রেরণে যুক্তরাজ্য বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

ডেস্ক রিপোর্টঃ সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি বদরুজ্জামান সেলি্মকে মিথ্যা গায়েবি মামলায় জামিন না দিয়ে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন যুক্তরাজ্য বিএনপি্র নেতাকর্মীগণ ।

আজ এক বিবৃতিতে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, নিশিরাতের মাফিয়া সরকার বিএনপির জনপ্রিয়তা দেখে ভীত হয়ে পড়েছে। গ্রেফতার আর মিথ্যা মামলা এখন গনবিচ্ছিন্ন এই স্বৈরাচারী সরকারের শেষ ভরসা । গ্রেফতার, নির্যাতন নিপীড়ন, হত্যা ও গুম করে বিএনপির গণজোয়ার বন্ধ করা যাবে না। দেশের সকল পেশা শ্রেণীর মানুষ আজ তাদের অধিকার আদায়ের সংগ্রামে ঐক্যবদ্ধ ।

বিবৃতিতে নেতৃদয় বলেন, দেশ আজ এক মহাক্রান্তিকাল অতিক্রম করছে। ফ্যাসিবাদী সরকার মানুষের ভোটাধিকার হরনের পাশাপাশি গনতন্ত্রকে করেছে নির্বাসিত। সর্বোপরি মানুষের মৌলিক অধিকার গুলোকে করেছে পদদলিত। দেশে আজ দুর্নীতির মহোৎসব চলছে । নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে ও জ্বালানী তেলের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের সাধারণ মানুষ দিশেহারা।হরিলুঠের মাধ্যমে আত্মসাত করা হচ্ছে রাষ্ট্রীয় কোষাগার। দেশকে পরিকল্পিতভাবে নিয়ে গেছে দেউলিয়ার দ্বারপ্রান্তে । দেশের এই ক্রান্তিলগ্নে বিএনপির পাশাপাশি সকল পেশা শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন করে এই ফ্যাসিস্ট নিশিরাতের অবৈধ সরকারের কালো থাবা থেকে গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে, প্রতিস্টিা করতে হবে মানুষের ভোটাধিকার, অক্ষুন্ন রাখতে হবে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব। স্বৈরাচারী হাসিনা সরকার তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। দেশবাসী অবৈধ সরকারের এই গভীর ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত।

বিবৃতিতে নেতৃদয় অভিলম্বে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী ‘মাদার অফ ডেমোক্রেসি’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সকল রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহার এবং সারা দেশের বিভিন্ন কারাগারে অন্যায়ভাবে কারান্তরীণ বিএনপির সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।