যুক্তরাষ্ট্রকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৯:৩৪, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

যুক্তরাষ্ট্রকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

newsup
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২৩
যুক্তরাষ্ট্রকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

ডেস্ক নিউজ: আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ সময় কাটাচ্ছে বাংলাদেশ। অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কার পর যুক্তরাষ্ট্রকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে লাল-সবুজ জার্সিধারীরা। আগে ব্যাট করে বাংলাদেশকে ১০৪ রানের লক্ষ্য দেয় যুক্তরাষ্ট্র। সেই লক্ষ্য ১৫ বল আগেই ৫ উইকেট হারিয়ে ছুঁয়ে ফেলেছে দিশা বিশ্বাসের দল।

তবে বেনোনির উইলোমুর পার্ক স্টেডিয়ামে ১০৪ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি। ২১ রানের মধ্যে দুই ওপেনার আফিয়া প্রত্যাশা (৭) ও সুমাইয়া আক্তার (১০) সাজঘরে ফিরে যান। এরপর দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার মিলে ৩৮ রানের জুটি গড়ে ধাক্কা সামাল দিয়েছেন। লঙ্কানদের বিপক্ষে ঝড়ো ব্যাটিং করা স্বর্ণা ১৪ বলে ২২ রানের ইনিংস খেলে আউট হলে ভাঙে এই জুটি। সঙ্গীকে হারিয়ে ৫ রানের মধ্যে দিলারা আক্তারও সাজঘরে ফেরেন। ১৫ বলে ১৭ রান করেন এই ব্যাটার।

এরপর রাবেয়া খান ও অধিনায়ক দিশা বিশ্বাসের মধ্যে ২২ রানের কার্যকরী একটি জুটি জয়ের পথটা সহজ করেছে। দিশা ১৭ বলে ১০ রান করে আউট হলে বাকি পথটুকু অনায়াসেই পার করে দেন রাবেয়া ও মিষ্টি সাহা। রাবেয়া ২৪ বলে ১৮ এবং মিষ্টি সাহা ১৩ বলে ১৪ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।