জালালাবাদের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম সাসপেন্ডেড: ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম। - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৩৩, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জালালাবাদের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম সাসপেন্ডেড: ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম।

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২৩
জালালাবাদের সাধারণ সম্পাদক মঈনুল  ইসলাম সাসপেন্ডেড: ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম।

সাবেক সভাপতি হেলাল এবং সাধারণ সম্পাদক শেফাজকে কারণ দর্শানোর নোটিশ।

গত ১২ ফেব্রুয়ারি, রবিবার, দুপুর ২ ঘটিকায় নিউ ইয়র্কের ব্রঙ্কসস্থ নিরব রেস্টুরেন্টে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র বোর্ড অফ ট্রাস্ট্রি ও কার্যকরি কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বোর্ড অফ ট্রাস্টি অ্যাটর্নি মঈন চৌধুরী, বদরুন নাহার খান মিতা, সায়দুন নূর, কওছারুজ্জামান কয়েছ, সংগঠনের সহ-সভাপতি সফিউদ্দিন তালুকদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হোসেন আহমেদ, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক জাহিদ আহমেদ খান, কার্যকরী সদস্য শামীম আহমদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক।

সভায় সর্বসম্মতিক্রমে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র শোকজ প্রাপ্ত বর্তমান সাধারণ সম্পাদক মঈনুল ইসলামকে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৬ ধারা ৭ (ক) , অনুচ্ছেদ – ৯ (গ) (ঘ) , অনুচ্ছেদ ১৬ (৬) ধারার সুস্পষ্ট লঙ্গণের দায়ে তাহাকে সংগঠন বিরোধী কর্মক্রমের দায়ে সাময়িক সাসপেন্ড করা হয় এবং সহ-সাধারণ সম্পাদক রোকন হাকিমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সভায় সাবেক সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল ও সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজকে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৬ ধারা ৭ (ক) , অনুচ্ছেদ – ৯ (গ) (ঘ) , অনুচ্ছেদ ১৬ (৬) ধারার সুস্পষ্ট লঙ্গণ এবং সংগঠন বিরোধী কার্যক্রম ও সংগঠনের অর্থ তসরুফের দায়ে তাদের আজীবন সদস্য পদ বাতিল কেন করা হবে না? এ মর্মে কারণ দর্শানোর নোটিশ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।
নতুন কার্যকরী কমিটির উপরে রেখে যাওয়া বিদায়ী কমিটির নিউ জার্সিস্থ কবরস্থানের মর্গেজ পেমেন্ট আগামীতে জালালাবাদ বাসির স্বার্থে কমিটির নেতৃবৃন্দ এবং কার্যকরী কমিটির কাছ থেকে অর্থ আদায় করে আগামীতে পেমেন্ট দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

পরিশেষে সংগঠনের সার্বিক কল্যানের লক্ষে সকলের করণীয় ও সকলকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।