রমজানে আইবি টিভির মাসব্যাপী ক্বিরাত প্রতিযোগিতা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:১৬, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

রমজানে আইবি টিভির মাসব্যাপী ক্বিরাত প্রতিযোগিতা

newsup
প্রকাশিত মার্চ ৪, ২০২৩
রমজানে আইবি টিভির মাসব্যাপী ক্বিরাত প্রতিযোগিতা

নিউইয়র্ক ভিত্তিক অনলাইন টেলিভিশন আইবি টিভি ইউএসএ রমজানে মাসব্যাপী আয়োজন করছে “মাহে রমজান ক্বিরাত প্রতিযোগিতা”। গত ২৮ ফেব্রুয়ারী দুপুরে জ্যাকসন হাইটসের নব্বান্ন রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলন এই ঘোষনা দেয় আয়োজকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইবি টিভির সিইও জাকারিয়া মাসুদ,প্রতিযোগিতাটির প্রধান বিচারক জ্যামাইকা মুসলিম সেন্টার এর ইমাম ও খতিব মির্জা আবু জাফর বেগ,প্রতিযোগিতাটির এডভাইজার বাংলাদেশের বিশ্বখ্যাত ক্কারী জহিরুল ইসলাম, প্রতিযোগিতাটির সঞ্চালক ও বিচারক মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ এবং প্রতিযোগিতাটির অনুষ্ঠান প্রযোজক আবীর আলমগীর।

সংবাদ সম্মেললে বলা হয়, আইবিটিভি ইউএসএ যুক্তরাষ্ট্রে বসবাসরত নতুন প্রজন্মের অংশগ্রহণে পবিত্র মাহে রমজানে আয়োজন করতে যাচ্ছে ক্বিরাত প্রতযোগীতার রিয়েলিটি শো। নিউইয়র্কের ব্রঙ্কস,ব্রুকলিন,জ্যামাইকা ও জ্যাকসন হাইটসে প্রাথমিক পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
অনূর্ধ ২০ বছর বয়সের সবাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। প্রতিযোগিতার মধ্য দিয়ে বাছাই পর্ব থেকে বিজয়ী ২০ জন চুড়ান্ত পর্বে যাবে । চুড়ান্ত পর্বে ৬ জনকে বিজয়ী বলে ঘোষনা করা হবে।
প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করা প্রতিযোগীকে ওমরা হজ্জে পাঠানো হবে বলে সংবাদ সম্মেলনে বলা হয়।

সংবাদ সম্মেলনে,অংশগ্রহণে আগ্রহীদের আগামী ৫ মার্চের মধ্যে নাম অন্তর্ভূক্তি করার আহ্বান জানানো হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহনে ইচ্ছুকদের নাম,জন্ম তারিখ, ঠিকানা, ই-মেইল ও ফোন নাম্বারসহ এসএমএস, ইমেইল বা ডাকযোগে চিঠির মাধ্যমে নাম অন্তর্ভূক্ত করা যাবে। নাম অন্তর্ভুক্তির বিস্তরিত তথ্য: এসএমএস:+৯২৯
৬৩৩ ২৯০০, ই-মেইল: রনঃাঁংধ@মসধরষ.পড়স, চিঠি পাঠাবার ঠিকানা: IBTV USA,37-07,74 STREET,NY 11372|
প্রতিযোগিতাটির সবগুলো পর্বই আইবিটিভিতে সরাসরি প্রচারিত হবে। উল্লেখ্য, ২০২১ সালের ১৬ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু করে আইবিটিভি ইউএসএ।গত এক বছরে বিভিন্ন অনুষ্ঠান নির্মানে বৈচিত্র এবং আমেরিকার আভ্যন্তরীণ, আন্তর্জাতিক এবং দেশের গুরুত্বপূর্ণ খবর প্রচার করে ইতিমধ্যেই দর্শকদের মনে যায়গা করে নিয়েছে আইবিটিভি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।