টুকের বাজারের ৩নং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদে পূণরায় নির্বাচনের দাবীতে সভা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:১৯, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

টুকের বাজারের ৩নং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদে পূণরায় নির্বাচনের দাবীতে সভা

newsup
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩
টুকের বাজারের ৩নং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদে পূণরায় নির্বাচনের দাবীতে সভা

শরীফ গাজী সিলেট : ৬নং টুকের বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী সিরাজ মিয়ার সমর্থকদের উদ্যোগে পূণরায় ভোট গণনা অথবা পূণরায় নির্বাচনের দাবীতে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় টুকেরবাজারের ভাটা বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৬ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং টুকের বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থীর ফলাফল নিয়ে নানা ষড়যন্ত্র করা হয়েছে। কেন্দ্র থেকে এজেন্টদের স্বাক্ষর না নিয়ে ফলাফল ঘোষণা করা হয়। তাদের দাবি ৩টি ভোট বেশি পেয়ে ফুটবল প্রতিক বিজয়ী হয়েছে, কিন্তু তা ঘোষণা না দিয়ে রহস্যজনক কারণে নাসির উদ্দিনের টিউবওয়েল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। আমরা এর সুষ্ঠু তদন্ত দাবি করছি। পাশাপাশি আমরা পূণরায় ভোট গণনা অথবা পূণরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।
এলাকার বিশিষ্ট মুরব্বী লতিফ তাপাদারের সভাপতিত্বে ও আক্কাছ মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বী শুকুর মিয়া, লালা মিয়া, রানা মিয়া, আকবর হোসেন, বাবুল মিয়া, মাছুম মিয়া, সিকন্দর আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কাইয়ুম আহমেদ, আফজাল মিয়া, মনসুর আলম, করিম মিয়া, সুন্দর আলী, আব্দুল মান্নান, ওয়াহিদ আলী, মন্তাজ মিয়া, ওয়ারিছ আলী, জিলা মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।