শাকিবকে ৩ দিনের আল্টিমেটাম - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:২১, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

শাকিবকে ৩ দিনের আল্টিমেটাম

newsup
প্রকাশিত মার্চ ২২, ২০২৩
শাকিবকে ৩ দিনের আল্টিমেটাম

ডেস্ক নিউজ: অস্ট্রেলিয়া ইস্যু থেকে সহসাই রেহাই পাচ্ছেন না ঢালিউড তারকা শাকিব খান। সিনেমা সংশ্লিষ্ট সংগঠনে লিখিত অভিযোগের পর এবার তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। সেখানে শাকিব খানকে ৩ দিনের আল্টিমেটাম দেওয়া হয়েছে। এরমধ্যে যদি যথাযথ উত্তর না দেন, তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে তার বিরুদ্ধে।

রহমত উল্ল্যাহ কদিন আগেই ঢাকা থেকে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন। তার পক্ষে ঢাকায় আইনি দিকটা সামলাচ্ছেন অ্যাডভোকেট ড. মো. তবারাক হোসেন ভুঁইয়া। জুরিসকনসাল্টস অ্যান্ড লিগ্যাল সল্যুশনের (জেএলএস) হেড অব চেম্বার তিনি। তার স্বাক্ষরিত লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে শাকিবের ঠিকানায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই চেম্বারের জুনিয়র অ্যাসোসিয়েটস ও মুখপাত্র তামান্না। তিনি বলেন, ‘গতকাল (২১ মার্চ) রাত ৮টা ১৫-২০ মিনিটের মধ্যে নোটিশটি শাকিব খানের বাসায় পৌঁছে দেওয়া হয়। নোটিশে ৩ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। এরমধ্যে যদি তিনি কোনও সাড়া না দেন, তাহলে আমাদের ক্লায়েন্টের (রহমত উল্ল্যাহ) সঙ্গে আলোচনার মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

নোটিশে বলা হয়েছে, রহমত উল্ল্যাহ প্রযোজিত সিনেমায় অভিনয় করলেও তাকে ‘ভুয়া, প্রযোজক নামধারী বাটপার, প্রতারক’ বলে মানহানি করেছেন শাকিব। এছাড়া ডিবি কার্যালয়ে গিয়েও অসত্য অভিযোগ করেছেন। এরকম আক্রমণাত্মক, অসত্য মন্তব্য করার কারণে রহমত উল্ল্যাহর মানহানি হয়েছে। যা ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট-২০১৮’র ২৫ ও ২৯ ধারায় ফৌজদারি অপরাধ হিসেবে গণ্য এবং এ কারণে দণ্ডবিধি ৪৯৯ ও ৫০০ ধারায় শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পারেন রহমত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।