পেনাল্টি থেকে ম্যাচ হেরেছি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:৪২, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

পেনাল্টি থেকে ম্যাচ হেরেছি

newsup
প্রকাশিত মার্চ ২৮, ২০২৩
পেনাল্টি থেকে ম্যাচ হেরেছি

ডেস্ক নিউজ: সাদ উদ্দিন হয়তো এমন ভুলের কারণে পরিতাপে পুড়বেন। কেন তার সঙ্গে এমনটি হচ্ছে তা ভেবে চিন্তার অথৈ সাগরে ডুব মারবেন। কিন্তু যা হওয়ার তা তো হয়ে গেছে। প্রতিপক্ষের একজনের মাথায় আঘাত করে বিপদ ডেকে আনলেন। পেনাল্টি পেলো সেশেলস, তাতেই সর্বনাশ! প্রতিপক্ষ গোল করে লিড নিলো, ম্যাচও জিতলো।

এমন ম্যাচে হারের পর স্বাভাবিকভাবে জামাল-তপুদের মন খারাপ। ম্যাচের শেষ বাঁশি বাজতেই তপুর সঙ্গে তো ওদের খেলোয়াড়দের হাতাহাতির উপক্রম। স্বাগতিকদের অধিনায়ক জামাল ভূঁইয়া তো কিছুতেই হারটাকে মানতে পারছেন না। ঘুরে-ফিরে সেই পেনাল্টির দিকে আঙুল তুলেছেন।

সূর্যের আলো ততক্ষণে কমে এসেছে। কমে আসা আলোতে লাল-সবুজ দলের সবার বিষন্ন চেহারাটা দেখা যাচ্ছিলো। ১-১ এ সিরিজ ড্র হয়েছে। তারপরও শেষ ম্যাচ হেরে কারও মুখে হাসি নেই। ফিফা র‌্যাঙ্কিংয়ে ৭ ধাপ নিচে থাকা দলটির কাছে প্রথম হারটি যে মানতে পারছেন না কেউই। কোনোরকমে পুরস্কার নিয়ে দায় সেরেছেন সবাই।

মাঠের এক পাশে দাঁড়িয়ে ডেনমার্ক প্রবাসী জামাল তো সরাসরি বলেছেন, ‘মোটামুটি পারফরম্যান্স হয়েছে। আমরা জিততে চেয়েছি। আবারও একটা স্টুপিড পেনাল্টি করেছি। ইতিহাসের পুনরাবৃত্তি হয়েছে। আমরা প্রতিপক্ষকে পেনাল্টি উপহার দিয়েছি। আজকেও তাই হয়েছে। ওরা তা থেকে ম্যাচ জিতেছে। মালদ্বীপ-শ্রীলঙ্কার ম্যাচের মতো অবস্থা হয়েছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।