শতাধিক পরিবারের কাছে পৌঁছে দিলেন করিম ফাউন্ডেশন ট্রাস্টের নগদ অর্থ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১২:০৯, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

শতাধিক পরিবারের কাছে পৌঁছে দিলেন করিম ফাউন্ডেশন ট্রাস্টের নগদ অর্থ

newsup
প্রকাশিত এপ্রিল ২০, ২০২৩
শতাধিক পরিবারের কাছে পৌঁছে দিলেন করিম ফাউন্ডেশন ট্রাস্টের নগদ অর্থ

ডেস্ক রিপোর্ট :
জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কিশোরপুর, নোয়াপাড়া ও মোজাহিদপুর গ্রামের শতাধিক পরিবারের মধ্যে নগদ ৭ হাজার টাকা করে ৭ লক্ষাধিক টাকা প্রদান করেছে করিম ফাউন্ডেশন ট্রাস্ট।

বুধবার (১৯ এপ্রিল ২০২৩) দুপুরে কিশোরপুর গ্রামে ট্রাস্টিদের নিজ বাড়িতে ঈদুল ফিতরকে সামনে রেখে দুস্থ ও অসহায় পরিবারগুলোর মধ্যে এ সহায়তা প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য ও সাবেক পাইলগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহান আহমদ।

প্রধান অতিথি ছিলেন সিলেট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার কবি আহমাদ সেলিম এবং বিশেষ অতিথি ছিলেন দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার আনাস হাবিব কলিন্স ও জগন্নাথপুর প্রেসক্লাব সদস্য ও জগন্নাথপুরের প্রথম অনলাইন পোর্টাল জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডট কম’র বার্তা সম্পাদক আলী আহমদ।

দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার ও বাংলামিরর গ্রুপের সিলেট প্রতিনিধি এনামুল হক রেনু’র সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. হৃদয় আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন মো. নুরমান হোসেন ইমন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজকের পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি মো. জুয়েল আহমদ, মো. সিরাজুল ইসলাম, মো. আব্দুল আহাদ, মো. আব্দুস সালাম, মো. আব্দুর রকিব, মো. নুরুল ইসলাম, মো. আব্দুল হক, মো. ছদরুল ইসলাম প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম মুহিম।

ট্রাস্টের ফাউন্ডার ও ট্রাস্টি, ব্রিটিশ-বাংলাদেশী হুজ’হু, লন্ডন থেকে প্রকাশিত ইংরেজি পত্রিকা বাংলামিরর ও অনলাইন পোর্টাল সিলেট মিরর ডটকমের সম্পাদক আব্দুল করিম গনি যুক্তরাজ্য থেকে মুঠোফোনে জানান, গত বছরের মার্চ মাসে আমার পরিবারের সদস্যদের উদ্যোগে এ ট্রাস্ট গঠন করা হয়।

গতবছরের ২৭ জুলাই কিশোরপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩০ পরিবারের মধ্যে নগদ ২ লক্ষ ৬০ হাজার টাকা প্রদানের মধ্য দিয়ে আমরা যাত্রা শুরু করি। এবার ৩টি গ্রামের পরিবারের মধ্যে ৭ লক্ষাধিক টাকা প্রদান করতে পারলাম। তিনি বলেন, এ ট্রাস্টের পক্ষ থেকে দুস্থ ও অসহায়দের মধ্যে মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।