ইতালির সফল ব্যবসায়ী লুৎফুর সরকারকে সংবর্ধনা দিয়েছে তোরিনো প্রবাসী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৩২, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ইতালির সফল ব্যবসায়ী লুৎফুর সরকারকে সংবর্ধনা দিয়েছে তোরিনো প্রবাসী

newsup
প্রকাশিত মে ১০, ২০২৩
ইতালির সফল ব্যবসায়ী লুৎফুর সরকারকে সংবর্ধনা দিয়েছে তোরিনো প্রবাসী

ইতালি প্রতিনিধি : ফ্রান্স অনুষ্ঠিত পজিটিভ বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠানে ইতালির সফল ব্যবসায়ী হিসেবে ইতালির তোরিনোর বিশিষ্ট ব্যবসায়ী সরকার গ্রূপের চেয়ারম্যান লুৎফুর সরকার কে এওয়ার্ড প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব। লুৎফুর সরকারের এই সম্মানে তোরিনো প্রবাসীদের আয়োজনে রোববার স্থানীয় একটি হলরুমে সংবর্ধনা প্রদান করা হয়। তরিনো কমিউনিটি নেতা তরিনো বিএনপির সাবেক উপদেষ্টা মিলন মিয়ার সভাপতিত্বে যুবনেতা রিমন আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি বৃহত্তর কুমিল্লা সমিতি তরিনোর সভাপতি লুৎফুর সরকার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা তরিনো বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা এবিএম আসাদ উল্লাহ ,তরিনো আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন,বৃহত্তর ঢাকা সমিতি তরিনোর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার খান ,ইতালি বিএনপির যুগ্ম সম্পাদক কামরুল হাসান ,তরিনো আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রশিদ পেদা ,সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু ,তরিনো সিলেট সমিতির সভাপতি আব্দুল জলিল,বৃহত্তর কুমিল্লা সমিতির প্রধান উপদেষ্টা খোকন সরকার , সাধারণ সম্পাদক লিটন সরকার,ভৈরব সমিতির সিনিয়র সহ সভাপতি শামিমুল হুদা,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান ,ঢাকা সমিতির সভাপতি আলেক্সান মোল্লা ,সাংস্কৃতিক সম্পাদিকা ইভা আক্তার লাকী ,বিশিষ্ট ব্যবসায়ী রণজিৎ পাল সহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ।

আলোচনা শেষে লুৎফুর সরকারকে ফুলেল শুভেচ্ছা জানান তরিনো আওয়ামীলীগ ,তরিনো বিএনপি ,বৃহত্তর ঢাকা সমিতি ,বৃহত্তর কুমিল্লা সমিতি,বৃহত্তর সিলেট সমিতি ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতি,ভৈরব সমিতি,ঢাকা জেলা সমিতি মাদারীপুর সমিতি নেতৃবৃন্দ।

সংবর্ধিত লুৎফুর সরকার তার বক্তব্যে বলেন এই সম্মাননাঅর্জন করায় তিনি তার সম্মাননা তরিনো সকল প্রবাসী বাংলাদেশিদের জন্য উৎসর্গ করেছেন এবং এই সংবর্ধনা আয়োজনের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।