আহত শাহরুখ খান - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৫৮, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

আহত শাহরুখ খান

newsup
প্রকাশিত জুলাই ৪, ২০২৩
আহত শাহরুখ খান

নিউইয়র্ক প্রতিনিধি: বলিউড বাদশাহ শাহরুখ খান লস অ্যাঞ্জেলেসে দুর্ঘটনার শিকার হয়েছেন। আহত হওয়ার পর তাকে হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে ছোট একটি অপারেশনও করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাঞ্জেলেসে একটি প্রোজেক্টের জন্য শুটিং করছিলেন শাহরুখ খান। এ সময় নাকে আঘাত পান তিনি। এতে নাক দিয়ে রক্তক্ষরণ হতে থাকলে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্তক্ষরণ বন্ধের জন্য শাহরুখের নাকে ছোট একটি অস্ত্রোপচার করাতে হয়। পরে তাকে নাকে ব্যান্ডেজ অবস্থায় দেখা গেছে। এরই মধ্যে শাহরুখ ভারতে ফিরেছেন, আপাতত বাড়িতে অবস্থান করছেন তিনি।

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে চলতি বছরের শুরুতে রুপালি পর্দায় ফিরেন শাহরুখ খান। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। এটি পরিচালনা করেন সিদ্ধার্থ আনন্দ। শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এ ছাড়া অভিনয় করছেন সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। অ্যাটলি পরিচালিত এ সিনেমা আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।