যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:০০, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

newsup
প্রকাশিত এপ্রিল ৪, ২০২৪
যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউইয়র্ক : নিউইয়র্কে জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে ১লা এপ্রিল জাতীয় পার্টি যুক্তরাষ্ট শাখার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টি যুক্তরাষ্ট শাখার সাধারন সম্পাদক আসেফ বারী টুটুলের পরিচালনায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ এ বার ভূঁইয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহিদুর রহমান প্রাক্তন সংসদ সদস্য, সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ এ বার ভূঁইয়া, উপদেষ্টা তোফায়েল চৌধুরী, সহ সভাপতি নূর ইসলাম বর্ষন, সহ সাধারন সম্পাদক এডঃ আব্দুল হাই কাইয়ুম, প্রচার সম্পাদক শাহজাহান সাজু, কেষাধ্যক্ষ আবু কাশেম চৌধুরী, সভাপতি জাতীয় যুব সংহতি আব্দুল কাদির লিপু, দপ্তর সম্পাদক শক্তি ডি গুপ্তা, কৃষি বিষয়ক সম্পাদক এ এস এন রুবেল মোহাম্মদ মনিরুজ্জামান ও এবাদুর রহমান খালেদ।
সভায় বক্তারা বাংলাদেশের রাজনীতি, ছাত্র রাজনীতি, প্রসাশনিক অবকাঠামো যোগপযোগী করে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলার লক্ষ্যে প্রয়াত রাষ্টপতি পল্লীবন্ধু এইচ এম এরশাদ জাতীয় পার্টি করেন। নির্বাচনে জাতীয় পার্টির অংশগ্রহন করা নিয়ে বিশদ আলোচনা করে বক্তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।

যুক্তরাষ্ট জাতীয় পার্টি ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে সভায় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্টপতি এইচ এম এরশাদসহ বাংলাদেশে স্বাধীনতা সংগ্রাম থেকে আজ পর্যন্ত যারা দেশের মানুষের মৌলিক অধিকার আদায়ে আত্মাহুতি দিয়েছেন, তাদের রূহের মাগফেরাত এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপির দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রচার সম্পাদক শাহজাহান সাজু।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।