দায়িত্ব নিল কম্পিউটার সমিতির নতুন কমিটি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১১:৩২, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দায়িত্ব নিল কম্পিউটার সমিতির নতুন কমিটি

newsup
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২৪
দায়িত্ব নিল কম্পিউটার সমিতির নতুন কমিটি

নতুন সভাপতি সুব্রত সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সদ্য সাবেক কমিটির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম (ডান থেকে তৃতীয়)সংগৃহীত

নিউজ ডেস্ক: দেশের তথ্যপ্রযুক্তি ব্যবসা খাতের সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০২৪-২৬ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডিতে বিসিএস কার্যালয়ে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে টানা তৃতীয়বারের মতো দায়িত্ব নিয়েছেন সুব্রত সরকার। এ সময় বর্তমান ও সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ কম্পিউটার সমিতি।

নতুন কমিটির সভাপতি সুব্রত সরকার জানান, আমরা বিশ্বাস করি সদস্যদের উন্নতি মানেই বাংলাদেশ কম্পিউটার সমিতির উন্নতি। বাংলাদেশ কম্পিউটার সমিতিকে দেশসেরা প্রযুক্তি সংগঠনে পরিণত করা এবং ডিজিটাল বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) খাতে উদ্ভাবনকে গুরুত্ব দেওয়াই হবে আমাদের মূল লক্ষ্য।

৩ এপ্রিল বাংলাদেশ কম্পিউটার সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নতুন কার্যনির্বাহী কমিটির মহাসচিব কামরুজ্জামান ভূঁইয়া। সহসভাপতি নির্বাচিত হয়েছেন রাশেদ আলী ভূঁইয়া। যুগ্ম মহাসচিব ও কোষাধ্যক্ষ হয়েছেন যথাক্রমে এস এম ওয়াহিদুজ্জামান ও আনিসুর রহমান। পরিচালক নির্বাচিত হয়েছেন মো. মনজুরুল হাসান ও এইচ এম শাহ নেওয়াজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।