মুস্তাফিজের পর আরো এক পেসারকে হারাচ্ছে চেন্নাই! - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:৫০, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মুস্তাফিজের পর আরো এক পেসারকে হারাচ্ছে চেন্নাই!

newsup
প্রকাশিত মে ২, ২০২৪
মুস্তাফিজের পর আরো এক পেসারকে হারাচ্ছে চেন্নাই!

গতকাল বুধবার পঞ্জাব কিংসের বিপক্ষে হেরে প্লে-অফের দৌড়ে কিছুটা হলেও পিছিয়ে পড়েছে চেন্নাই সুপার কিংস। হারের পর আরও একটা দুঃসংবাদ চেন্নাই শিবিরে। পুরো আসর থেকেই ছিটকে যেতে পারেন দীপক চাহার।

নিউজ ডেস্ক: গতকাল পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন চাহার। পাঞ্জাবের ইনিংসের প্রথম ওভারে বল হাতে ছিলেন চাহার। দুই বল করার পরই পেশিতে টান লাগে এই পেসারের। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। এরপর আর মাঠে নামা হয়নি তার। ধারণা করা হচ্ছে, চোট গুরুতর হতে পারে। এমনকি পুরো আসর থেকেই ছিটকে যেতে পারেন তিনি।

ম্যাচের পর কোচ স্টিফেন ফ্লেমিং বলেন, ‘চাহারের চোট দেখে খুব একটা ভাল লাগছে না। শুরুতে ওর প্রচণ্ড ব্যাথা হচ্ছিলো। রিপোর্ট দেখলে বাকিটা বলা যাবে। আপাতত ফিজিও এবং চিকিৎসকের থেকে ইতিবাচক কথা শোনার আশায় আছি।’

চোটের জন্য দলের বাইরে আছেন মাথিশা পাথিরানাও। দলের অন্যতম সেরা পারফর্মার এই পেসারকে কবে থেকে পাওয়া যাবে তা এখনও নিশ্চিত নয়। আরেক পেসার তুষার দেশপান্ডে ফ্লুতে আক্রান্ত। তাই তাকেও পাওয়া যাচ্ছে না।

এদিকে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলতে দল ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। আসরে দলের সেরা উইকেট সংগ্রাহক ফিজকে আর পাবে না চেন্নাই। সবমিলিয়ে পেস বিভাগ চিন্তা বাড়াচ্ছে চেন্নাই টিম ম্যানেজমেন্টকে।

তবে দলের বাকি স্কোয়াডের ওপর ভরসা রাখছেন ফ্লেমিং। তিনি বলেছেন, ‘আমাদের দলে প্রয়োজনীয় ক্রিকেটার রয়েছে। আশা করি পরের ম্যাচগুলোতে সামলে নিতে পারব।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।