বয়সসীমা ১১ মে ২০২৪ আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ২২ বছর হতে হবে। আবেদন যেভাবে আগ্রহী প্রার্থীদের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। পরীক্ষা কবে ১৮ মে সকাল ১০টায় বিএসএমএমইউ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল ওই দিনই সন্ধ্যা ছয়টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষা ২৫ মে সকাল ৯টায় গ্র্যাজুয়েট নার্সিং বিভাগ, একাডেমিক ভবন, বিএসএমএমইউ, পরিবাগ, ঢাকায় হবে। বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে। - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:০৭, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বয়সসীমা ১১ মে ২০২৪ আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ২২ বছর হতে হবে। আবেদন যেভাবে আগ্রহী প্রার্থীদের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। পরীক্ষা কবে ১৮ মে সকাল ১০টায় বিএসএমএমইউ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল ওই দিনই সন্ধ্যা ছয়টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষা ২৫ মে সকাল ৯টায় গ্র্যাজুয়েট নার্সিং বিভাগ, একাডেমিক ভবন, বিএসএমএমইউ, পরিবাগ, ঢাকায় হবে। বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

newsup
প্রকাশিত মে ১১, ২০২৪
বয়সসীমা  ১১ মে ২০২৪ আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ২২ বছর হতে হবে।  আবেদন যেভাবে  আগ্রহী প্রার্থীদের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।  পরীক্ষা কবে  ১৮ মে সকাল ১০টায় বিএসএমএমইউ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল ওই দিনই সন্ধ্যা ছয়টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।  মৌখিক পরীক্ষা ২৫ মে সকাল ৯টায় গ্র্যাজুয়েট নার্সিং বিভাগ, একাডেমিক ভবন, বিএসএমএমইউ, পরিবাগ, ঢাকায় হবে।  বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

নিউজ ডেস্ক: নাদাভ পোপেলওয়েল নামের এই জিম্মিকে গত ৭ অক্টোবর ইসরায়েলের অবৈধ বসতি নিরুম থেকে ধরে নিয়ে যান হামাসের যোদ্ধারা।

ভিডিওটিতে আরবি ও হিব্রু ভাষায় একটি সতর্কতা বার্তা দিয়েছে হামাস। এতে তারা লিখেছে, “সময় ফুরিয়ে যাচ্ছে। তোমাদের সরকার মিথ্যা বলছে।”

হামাস তাদের টেলিগ্রাম চ্যানেলে এই ভিডিওটি প্রকাশ করেছে। এই জিম্মিকে ভিডিওটিতে কথা বলতে দেখা গেছে। ভিডিওটির দৈর্ঘ্য মাত্র ১১ সেকেন্ড।

এর আগে গত ২৭ হামাস আরেকটি ভিডিও প্রকাশ করে। এতে দেখা যায় দুই জিম্মি কেইথ সেইগেল এবং ওমরি মিরান এখনো জীবিত আছে।

এরও তিনদিন আগে হার্স গোল্ডবার্গ-পোলিন নামের অপর এক জিম্মির ভিডিও প্রকাশ করে ফিলিস্তিনি এ সশস্ত্র গোষ্ঠী। এতে দেখা গিয়েছিল গোল্ডিনের একটি হাতের কব্জি নেই। ওই সময় ধারণা করা হয়েছিল, হামাসের হাত থেকে বাঁচার জন্য গোল্ডিন যেখানে আশ্রয় নিয়েছিলেন সেখানে গ্রেনেড ছোড়া হয়েছিল। এতে তার হাতের কব্জি উড়ে যায়।

ইসরায়েলিদের তথ্য অনুযায়ী, হামাসের কাছে এখনো ১২৮ জিম্মি রয়েছে। যাদের মধ্যে ৩৬ জন মারা গেছে বলে ধারণা তাদের।

হামাস আজ নতুন ভিডিও প্রকাশের পর আরও নতুন তথ্য প্রকাশ করবে বলে জানিয়েছে।

গত বছরের ৭ অক্টোবর শুরু হওয়া এ যুদ্ধ সাত মাস ধরে চলছে। এতে এখন পর্যন্ত প্রায় ৩৫ হাজার ফিলিস্তিনি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও প্রায় ১ লাখ মানুষ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।