টেক্সাসের হিউস্টনে অ্যাসালের একুশতম চ্যাপ্টার গঠিত, শপথ গ্রহণ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:৪৪, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

টেক্সাসের হিউস্টনে অ্যাসালের একুশতম চ্যাপ্টার গঠিত, শপথ গ্রহণ

editorbd
প্রকাশিত মে ৩০, ২০২৪
টেক্সাসের হিউস্টনে অ্যাসালের একুশতম চ্যাপ্টার গঠিত, শপথ গ্রহণ

ইউএসএনিউজঅনলাইন.কম : যুক্তরাষ্ট্রে দক্ষিণ এশীয় প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠার সংগঠন অ্যালায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার – অ্যাসাল হিউস্টন চ্যাপ্টারের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। টেক্সাসে হিউস্টনের মেজবান রেস্টুরেন্টে গত ২৫ মে শনিবার সন্ধ্যায় উৎসবমুখর পরিবেশে হিউস্টন চ্যাপ্টারের নতুন কমিটি গঠন শেষে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। অ্যাসাল’র প্রতিষ্ঠাতা এবং ন্যাশনাল কমিটির প্রেসিডেন্ট মূলধারার লেবার ইউনিয়ন লীডার মাফ মিসবাহ উদ্দীন হিউস্টন চ্যাপ্টারের নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান। হিউস্টন চ্যাপ্টার হচ্ছে অ্যাসাল’র ২১তম চ্যাপ্টার। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
২০২৪-২০২৫ সালের জন্য গঠিত অ্যাসাল হিউস্টন চ্যাপ্টারের কর্মকর্তারা হলেন : প্রেসিডেন্ট কাজী জাহিদুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ এস হোসেন, সেক্রেটারি ডা. আবদুল্লাহ আল মাহমুদ, এমডি, এমপিএইচ, করেসপন্ডিং সেক্রেটারী ইঞ্জি. এমরান গাজী, পিই, ট্রেজারার ড. আশফাক এস হক, পলিটিকেল একশান ডাইরেক্টর ড. রোকসানা আকতার খান, অর্গানাজিং ডাইরেক্টর ইঞ্জি. মুহাম্মদ এ মামুন, ইমিগ্রেশান ডাইরেক্টর কাজী নুসরাত ইসলাম, এক্সিকিউটিভ ডাইরেক্টর কাজী নাজমুস সাকিব; ভাইস প্রেসিডেন্ট : জাহিদুর রহমান, মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম, ডা. সাবরিনা আবেদীন, মিয়া সেরাজ, মোস্তফা আমিন, মোঃ কামাল ও মোস্তফা হাসান বাবু।

ট্রাস্টি বোর্ড : চেয়ারম্যান ডা. আমিনুল ইসলাম, এমডি, এফএসিসি; সদস্য ড. ইকবাল মোহাম্মদ পিএইচডি এবং ড. এ মামুন, পিএইচ.ডি।

উইমেন্স কমিটি : চেয়ার ডা. জরিনা বেগম, কো-চেয়ার কাজী নুসরাত ইসলাম।
ইয়ুথ কমিটি : চেয়ার কাজী তৈয়বা ইসলাম।
সেক্রেটারী মোহাম্মদ করিম চৌধুরী বলেন, “আমরা অ্যাসাল পরিবারে হিউস্টন চ্যাপ্টারকে স্বাগত জানাই। অ্যাসাল হল আমাদের কমিউনিটি এবং মূলধারার রাজনীতির মধ্যে সেতুবন্ধন।
ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ডা. আমিনুল ইসলাম ধন্যবাদ জানিয়ে সবাইকে অ্যাসাল -এ যোগ দিতে এবং এই মহান সংগঠনের অংশ হতে বলেন। তিনি বলেন, অ্যাসাল যে কাজটি করে তা আমাদের কমিউনিটির জন্য এবং আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা হিউস্টনে এসে অ্যাসাল প্রতিষ্ঠা করার জন্য মাফ মিসবাহ উদ্দিনকে ধন্যবাদ জানাই। ডা. আমিনুল ইসলাম বলেন, আমরা এখানে অ্যাসালকে সফল করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের কমিউনিটিকে মূলধারার রাজনীতিতে আরও বেশি সম্পৃক্ত করার বিষয়টি নিশ্চিত করব।
নবনির্বাচিত সেক্রেটারি ডা. আবদুলাহ আল মাহমুদ, যিনি একটি পূর্বনির্ধারিত সম্মেলনের জন্য ফ্লোরিডায় ছিলেন। তিনি ভার্সুয়ালী যুক্ত হয়ে বলেন, “আমরা খুব খুশি যে অবশেষে অ্যাসাল হিউস্টনে এসেছে। আমাদের ন্যাশনাল কমিটির প্রেসিডেন্ট মাফ মিসবাহ উদ্দীনের সাথে কথা বলে আমি যা জেনেছি, আমি মনে করি এটি হিউস্টনে সবচেয়ে বেশি প্রয়োজন। অ্যাসাল -এর মাধ্যমে আমরা আমাদের কমিউনিটি এবং আগামী প্রজন্মের জন্য আরও কিছু করতে পারবো। করেসপন্ডিং সেক্রেটারী ইঞ্জি. এমরান গাজী, পিই বলেছেন, আমি অ্যাসাল কী তা জানতাম না, তবে এখানে এসে প্রেসিডেন্ট মাফ মিসবাহ উদ্দীনের কথা শুনে আমার সন্দেহ নেই যে, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং টেক্সাসে এর প্রয়োজন অপরিসীম এবং আমাদের সকলকে অবশ্যই এর অংশ হতে হবে। আমি গত ৩০ বছরের পথচলা থেকে মনে করি আমরা অ্যাসাল এর সাথে থেকে আরও অনেক কিছু করতে পারি।
নব নির্বাচিত প্রেসিডেন্ট কাজী জাহিদুল ইসলাম সভায় যোগদান এবং অ্যাসাল হিউস্টন চ্যাপ্টার কমিটির অংশ হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান। এরপর তিনি ডা. আমিনুল ইসলাম পরিবারের স্পন্সর করা বাফেট ডিনারে সবাইকে আমন্ত্রণ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।