BengaliEnglishFrenchSpanish
সিলেটে মণিপুরী ছাত্র সমিতির উদ্যোগে কৃতি ছাত্রছাত্রী সংবর্ধনা প্রদান - BANGLANEWSUS.COM
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

সিলেটে মণিপুরী ছাত্র সমিতির উদ্যোগে কৃতি ছাত্রছাত্রী সংবর্ধনা প্রদান

ADMIN, USA
প্রকাশিত নভেম্বর ২৩, ২০১৯
সিলেটে মণিপুরী ছাত্র সমিতির উদ্যোগে কৃতি ছাত্রছাত্রী সংবর্ধনা প্রদান

 

সিলেট :: বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কৃতি ছাত্রছাত্রী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার বিকেলে নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নর্থ ইষ্ট বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস বিভাগের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ।

 

প্রধান অতিথির বক্তব্যে ড. তোফায়েল আহমদ বলেন, ছাত্রছাত্রীদেরকে পড়ালেখায় সর্বোচ্চ মনোনিবেশ দিতে হবে। একজন ভাল ছাত্র এবং আদর্শ মানুষ হতে হবে। এ জন্য অভিভাবদেও ও দায়িত্বশীল হতে হবে।

 

তিনি বলেন, এ প্লাসের জন্য ছাত্রছাত্রীদের চাপ দিলে হবে না। এ প্লাসের চেয়ে মেধাবী হওয়ার গুরুত্ব অনেক। কিশোর বয়সে পড়ালেখার পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতির সাথে জড়িয়ে থাকতে হবে। ১৮ বছর বয়সের আগে স্মার্ট ফোন নয়। এ জন্য পিতামাতাকে বিশেষ নজর দিতে হবে।

 

মনিপুরী ছেলে মেয়েরা উচ্চ শিক্ষায় এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এ সম্প্রদায়ের মানুষজনকে তাদের ভবিষ্যত প্রজন্মের জন্য বেশি করে কাজ করতে হবে।

 

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির সভাপতি এইচ মনিলাল সিংহের সভাপতিত্বে এবং ময়েংবম মুকেশ এর উপস্থাপনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির উপদেষ্টা এল নন্দলাল সিংহ, অহৈবম রনজিত, কে এইচ বীরেন্দ্র সিংহ, নাট্যকর্মী এম উত্তম সিংহ রতন, বাংলাদেশ মনিপুরী মহিলা সমিতির সভানেত্রী এস রীণা দেবী, মণিপুরী সাংস্কৃতিক পরিষদের সভাপতি থোঙাম চন্দ্রকীর্তি, মণিপুরী যুব সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াই লাড়ু সিংহ ও বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক নামব্রাম শংকর।

 

আরো বক্তব্য দেন রজত সিংহ ও কিষাণ সিংহ। অনুষ্টানে অতিথিবৃন্দ ৩৫তম প্রতিষ্টাবার্ষিকীর কেক কাটেন এবং কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

 

এই সংবাদটি 1,240 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।