নিউইয়র্কের জাতিসংঘের স্থায়ী মিশনের বিজয় দিবসের অনুষ্ঠানে শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান নতুন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:৪৯, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কের জাতিসংঘের স্থায়ী মিশনের বিজয় দিবসের অনুষ্ঠানে শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান নতুন

ADMIN, USA
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০১৯
নিউইয়র্কের জাতিসংঘের স্থায়ী মিশনের বিজয় দিবসের অনুষ্ঠানে শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান নতুন
যুক্তরাষ্ট্র  সংবাদদাতা :::
বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং বিশিষ্ট শিল্পপতি লুৎফর রহমান নতুন গত ১৬ ডিসেম্বর সোমবার জাতিসংঘের সদর দপ্তর সামনে জাতিসংঘের বাংলাদেশ স্থায়ী মিশন আয়োজিত ৪৮তম বিজয় দিবসের অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বাপসনিউজ এডিটর এবং প্রবাস মেলার সিনিয়র প্রতিনিধি হাকিকুল ইসলাম খোকন , গ্লোবাল ম্যাগাজিন সম্পাদক ও আইটিভি পরিচালক রিমন ইসলাম,  আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সাধারণ সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ, মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা ইফজাল  চৌধুরী এবং এইচ ইকবাল । বিজয় দিবসের অনুষ্ঠান শেষে তারা জাতিসংঘের বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত  রাবাব ফাতেমা এবং নিউইয়কের বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফায়জুন্নেসার সাথে মতবিনিময় এবং কুশল বিনিময় করেন।
ছবিতে  ডান থেকে মিজানুর রহমান চেীধুরী, লুৎফর রহমান নতুন, কনসাল জেনারেল সাদিয়া ফায়জুনেনসা, ইফজাল চেীধুরী, রাষ্ট্রদূত রাবাব ফাতেমা, এইচ বি ইকবাল, হেলাল মাহমুদ, রিমন ইসলাম এবং সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনকে দেখা যাচেছ।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।