বিএনপি ক্ষমতায় গেছে হত্যাযজ্ঞ ও বন্দুকের নলের মাধ্যমে - আইনমন্ত্রী আনিসুল হক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:৪১, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিএনপি ক্ষমতায় গেছে হত্যাযজ্ঞ ও বন্দুকের নলের মাধ্যমে – আইনমন্ত্রী আনিসুল হক

ADMIN, USA
প্রকাশিত ফেব্রুয়ারি ৮, ২০২০

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) :
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, বিএনপি যিনি প্রতিষ্ঠা করেছিলেন, তিনিই ক্ষমতায় গেছেন হত্যাযজ্ঞ ও বন্দুকের নলের মাধ্যমে। তিনি বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকার এবং জনগণের ভোটে নির্বাচিত সরকার। বর্তমান সরকার জনগণের পাশে আছে এবং জনগণের পাশে থাকবে। গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারি) কসবা উপজেলা আওয়ামী লীগ’র বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, ১৯৭৩ সালে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের ভোটে নির্বাচিত হয়েছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের ভোটে নির্বাচিত হয়ে দক্ষতার সাথে রাষ্ট্র পরিচালনা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগদান করেন এবং আগামী ৬ মার্চ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের তারিখ ঘোষণা করেন। এ সময় বর্ধিত সভায় কউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী বায়েক ইউনিয়নের শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের নলকুপ থেকে গ্যাস উত্তোলণের স্থানটি পরিদর্শন করেন। এ সময় আইন সচিব গোলাম সারোয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, সহকারি কমিশনার (ভূমি) মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুইয়া বকুল, কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, বায়েক ইউপি চেয়ারম্যান মো. আল মামুন ভুইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।