মুজিব বর্ষ উপলক্ষে মান্দায় নলেজ ক্যালেন্ডার বিতরণ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৯:৩৩, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মুজিব বর্ষ উপলক্ষে মান্দায় নলেজ ক্যালেন্ডার বিতরণ

ADMIN, USA
প্রকাশিত মার্চ ১০, ২০২০
মুজিব বর্ষ উপলক্ষে মান্দায় নলেজ ক্যালেন্ডার বিতরণ

মান্দা (নওগাঁ) :

নওগাঁর মান্দায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী“মুজিব বর্ষ ২০২০” উপলক্ষে নলেজ ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অডিটরিয়ামে মঙ্গলবার বেলা ১১ টার সময় এসব নলেজ ক্যালেন্ডার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম এর সভাপতিত্বে নলেজ ক্যালেন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান স.ম জমিস উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা প্রকল্প কর্মকর্তা রেজাউল করিম, মান্দা মমিন শাহানা সরকারি কলেজের অধ্যক্ষ বেদারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নলেজ ক্যালেন্ডার থেকে অর্জিত জ্ঞানের মাধ্যমে স্কুল,কলেজ, মাদরাসায় পড়ুয়া শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠে বঙ্গবন্ধুর আদর্শকে অন্তরে ধারণ করে আদর্শ দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠুক। হাতের নাগালে ক্যালেন্ডার পেয়ে তারা এই মৌলিক বিষয়গুলো জানার জন্য অনুপ্রাণিত হবে।

উল্লেখ্য,মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, ভাষা আন্দোলন ও জাতীয় চার নেতার বিষয়ে জ্ঞান চর্চার আহব্বান জানান নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।