মধুখালীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৬:২০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মধুখালীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

ADMIN, USA
প্রকাশিত অক্টোবর ৬, ২০২০
মধুখালীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

 

শাহজাহান হেলাল মধুখালী (ফরিদপুর) :
ফরিদপুরের মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলের ২০১৯-২০২০ মাড়াই মৌসুমে আখচাষীদের আখ বিক্রয়ের পাওনা টাকার দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার সকাল সাড়ে ১০ টায় ফরিদপুর চিনিকল আখচাষী কল্যাণ সংস্থার সভাপতি মোঃ সফিকুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় ঢাকা-খুলনা মহাসড়কের ব্যাংক পাড়া এলাকায় আখচাষী কল্যাণ সংস্থা ভবনের সামনে মানববন্ধন ও সংবাদ সম্মেলণে বক্তব্য রাখেন বিশিষ্ট আখচাষী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,ফরিদপুর চিনিকলের শ্রমজীবি ইউনিয়নের সাধারন সম্পাদক কাজল বসু, ফরিদপুর চিনিকলের সাবেক কৃষি কর্মকর্তা ও আখচাষী মোঃ নজরুল ইসলাম, বিশিষ্ট আখচাষী ও উপজেলা আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদক মোঃ অহিদুজ্জামান বাবলু মিয়া, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, আখচাষী আব্দুল হাই বাশিসহ প্রমুখ । মানববন্ধন পরবর্তী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অনুষ্ঠানের সভাপতি মোঃ সফিকুল ইসলাম খান।
উল্লেখ ফরিদপুর চিনিকলে ২০১৯-২০২০ মাড়াই মৌসমে ৮৫হাজার ১শ ২৬মেট্রিক টন চাষীরা আখ বিক্রয় করেছেন চিনিকল কর্তৃপক্ষের কাছে। ২৯ফেব্র“য়ারী ২০২০ খ্রি:তারিখে মিলে মাড়াই বন্ধ হয়। তখন আখচাষীদের পাওনা টাকার পরিমান ছিল প্রায় ১০ কোটি টাকা। বর্তমান আখচাষীদের চিনিকলের কাছে পাওনা ১ কোটি ৬৫ লক্ষ এবং আখচাষী কল্যাণ সংস্থার পাওনা ২২ লক্ষ টাকা বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।