রাগীব-রাবেয়া মেডিকেল পরিদর্শনে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের পরিদর্শক দল - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:০৩, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

রাগীব-রাবেয়া মেডিকেল পরিদর্শনে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের পরিদর্শক দল

newsup
প্রকাশিত মার্চ ২২, ২০২১
রাগীব-রাবেয়া মেডিকেল পরিদর্শনে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের পরিদর্শক দল

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের ৫ সদস্য বিশিষ্ট পরিদর্শক দল আজ সোমবার (২২শে মার্চ) সকাল ১০টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেন। পরিদর্শক দলের আহবায়ক অধ্যাপক ডাঃ আবু সফি আহমেদ আমিন এর নেতৃত্বে আগত পরিদর্শক দলের অন্যান্য সদস্যবৃন্দের মধ্যে ছিলেন, অধ্যাপক ডাঃ আবুল কাশেম, অধ্যাপক ডাঃ মোঃ গোলাম কিবরিয়া খান, অধ্যাপক ডাঃ হুমায়ুন সাত্তার এবং ডাঃ মোঃ লিয়াকত হোসেন।

পরিদর্শক দল জালালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে পৌঁছলে তাঁদেরকে ফুল দিয়ে স্বাগত জানান জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক এ. কে. এম. দাউদ সহ প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দ। এরপর পরিদর্শক দল কলেজের কনফারেন্স রুমে কলেজ অধ্যক্ষ কর্তৃক প্রদত্ত ব্রিফিং সেশনে অংশগ্রহণ করেন। এতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক, সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রিফিং সেশন শেষে পরিদর্শক দল জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং এই প্রতিষ্ঠানে বিদ্যমান শিক্ষার সুষ্ঠু পরিবেশ, পারিপার্শ্বিক অবস্থা, অবকাঠামোগত সুযোগ সুবিধা, মান সম্মত শিক্ষা উপকরণ, চিকিৎসা সেবার মান ইত্যাদি বিষয়ে পরিদর্শক দলের সদস্যবৃন্দ ভূয়সী প্রসংশা করেন। -সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।