টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি মোদি ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৮:৩৬, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি মোদি ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন

newsup
প্রকাশিত মার্চ ২৭, ২০২১
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি মোদি ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন

নিউজ ডেস্কঃ  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার বেলা ১১টা ৩৮ মিনিটে মোদি শ্রদ্ধা জানান।

এর আগে সাতক্ষীরা থেকে হেলিকপ্টারে করে বেলা ১১টা ২৫ মিনিটে নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স সংলগ্ন হেলিপ্যাডে আসেন। সেখানে থেকে বঙ্গবন্ধু সমাধিসৌধের দ্বিতীয় গেটে গেলে নরেন্দ্র মোদিকে অভ্যর্থনা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেখান থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নরেন্দ্র মোদি।

নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়া সমাধিসৌধ পরিদর্শন করে আবার চড়বেন হেলিকপ্টারে। তাঁর পরের গন্তব্য গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ঠাকুরবাড়ি। সেখানে তিনি হরিচাঁদ মন্দিরে পূজা দেবেন। পরে তিনি ঠাকুর পরিবারের সদস্য ও মতুয়া প্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন।

দুপুরে ঢাকায় ফিরবেন নরেন্দ্র মোদি। বিকেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর কার্যালয়ে আনুষ্ঠানিক আলোচনা করবেন। এরপর সেখান থেকে নরেন্দ্র মোদি বঙ্গভবনে যাবেন। সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে ঢাকা ছেড়ে যাবেন ভারতের প্রধানমন্ত্রী।

করোনা মহামারি শুরুর পর মোদি প্রথম বিদেশ সফর করছেন। আর ভারতের প্রধানমন্ত্রী হিসেবে মোদির এটা দ্বিতীয় ঢাকা সফর। এর আগে ২০১৫ সালের জুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শীর্ষ বৈঠকে যোগ দিতে ঢাকায় এসেছিলেন মোদি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।