জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালী শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৪:০৫, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালী শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

editor
প্রকাশিত জুলাই ১, ২০২১
জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালী শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

ইতালী প্রতিনিধিঃ 

জালালাবাদের এসোসিয়েশন ভেরোনা ইতালী শাখার মাসিক বর্ধিত সভা এসোসিয়েশনের সভাপতি রায়হান আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম (আলমগীর) এর পরিচালনায় ২৯শে জুন মঙ্গলবার রাতে সান্তা লুসিয়াস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মুছা মিয়া।

এতে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি চৌধুরী বদরূল আহমেদ, সহ সভাপতি পারভেজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক হাফিজ কামরুল রশিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিয়া মোহাম্মদ শোয়েব, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল চৌধুরী আহমেদ কবির, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল কবির, দপ্তর সম্পাদক রিপন মিয়া, প্রচার সম্পাদক আব্দুস সাত্তার (রিঙ্কু), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার আলম, সহ সাংস্কৃতিক সম্পাদক কাউসার মিয়া, ক্রীড়া সম্পাদক রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক নাহিদ হোসেন, কার্যনির্বাহী সদস্য এমডি আব্দুস সাত্তার ও সুয়েব আহমদ সহ অনেকেই।

বর্ধিত সভায় এসোসিয়েশনের সভাপতি রায়হান আহমেদ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং আগামীতে কিভাবে এসোসিয়েশনকে আরো গতিশীল এবং বিদেশের মাটিতে সিলেটের ঐতিহ্যকে আরো পরিচিত করা যায় সে বিষয়ে সবাইকে দিক নির্দেশনা দেওয়া হয়। পরিশেষে জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ কামরুল রশিদ এর পক্ষ থেকে এক নৈশভোজের আয়োজন করা হয় এবং মোনাজাতের মধ্য দিয়ে বর্ধিত সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।