BengaliEnglishFrenchSpanish
ডাকাতির প্রস্তুতিকালে ৩ যুবক গ্রেফতার - BANGLANEWSUS.COM
  • ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

ডাকাতির প্রস্তুতিকালে ৩ যুবক গ্রেফতার

newsup
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২১
ডাকাতির প্রস্তুতিকালে ৩ যুবক গ্রেফতার

নিউজ ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মনদপুর গ্রামের আপ্তর আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৫), মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) ও সুনামগঞ্জের ছাতক উপজেলার বাবুনি নোয়াগাঁও গ্রামের মৃত মনফর আলীর ছেলে ইজাজুল হক বাট্রি (৩০)।

এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলি, ১টি পিস্তল, একটি খেলনা পিস্তল, ১টি কুড়াল, একটি হাতুড়ি, ৪টি শাবল, ১টি লম্বা ডেগার, ১টি দা, ১টি রেঞ্চ, একটি গ্রিল কাটার, ১টি পাইপগান, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তী জানান, শুক্রবার রাতে ওই এলাকায় ডাকাতরা প্রস্ততি নিচ্ছে- এমন সংবাদ পেয়ে সেখানে উপস্থিত হয় পুলিশ। পরে শনিবার সকালে মদনপুর আখড়াবাড়ির পাশে একটি জঙ্গল থেকে তাদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তবে তদন্তের স্বার্থে সকালে না জনিয়ে শনিবার বিকালে সাংবাদিকদের বিষয়টি অবগত করেন। মামলা দায়েরের পর রোববার তাদের সিলেট কোর্টে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

এই সংবাদটি 1,235 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।