BengaliEnglishFrenchSpanish
ফ্লোরিডার এক ব্যক্তি ভেটেরান্স সুবিধার জন্য যমজ আইডি ব্যবহার করার জন্য দোষী - BANGLANEWSUS.COM
  • ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

ফ্লোরিডার এক ব্যক্তি ভেটেরান্স সুবিধার জন্য যমজ আইডি ব্যবহার করার জন্য দোষী

newsup
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০২২
ফ্লোরিডার এক ব্যক্তি ভেটেরান্স সুবিধার জন্য যমজ আইডি ব্যবহার করার জন্য দোষী

নিউজ ডেস্কঃ ফ্লোরিডার একজন ব্যক্তি তার যমজ ভাইয়ের চুরি করা পরিচয় ব্যবহার করে হাজার হাজার ডলার সামরিক ভেটেরান্স বেনিফিট পাওয়ার জন্য দোষী সাব্যস্ত করেছেন।

আদালতের রেকর্ড অনুযায়ী, জ্যাকসনভিলের ৬৪ বছর বয়সী ওয়েন বোয়েন বুধবার জ্যাকসনভিল ফেডারেল আদালতে পরিচয় চুরির জন্য দোষী সাব্যস্ত করেছেন। তাকে বাধ্যতামূলক দুই বছর ফেডারেল কারাগারে থাকতে হবে। তার আবেদন চুক্তির অংশ হিসাবে তাকে অবশ্যই $৬৩,৭৭৩ প্রদান করতে হবে।

আবেদনের চুক্তি অনুসারে, বোয়েন ২০১৪ সালে তার বিচ্ছিন্ন যমজ ভাইয়ের নাম, সামাজিক নিরাপত্তা কার্ড এবং সামরিক স্রাবের কাগজপত্র ব্যবহার করে ফেডারেল ভর্তুকিযুক্ত আবাসন সুবিধার জন্য আবেদন করেছিলেন যা অসহায় সামরিক প্রবীণদের উদ্দেশ্যে করা হয়েছিল। প্রোগ্রামটি ইউএস ডিপার্টমেন্ট অফ ভেটেরান্স অ্যাফেয়ার্স এবং ইউএস ডিপার্টমেন্ট অফ হাউজিং অ্যান্ড আরবান ডেভেলপমেন্ট দ্বারা পরিচালিত হয়েছিল।

বোয়েন ফেডারেল এজেন্টদের কাছে স্বীকার করেছেন যে তিনি কয়েক বছর ধরে তার ভাইয়ের পরিচয় ব্যবহার করছেন, প্রসিকিউটররা বলেছেন। বোয়েন তার যমজের পরিচয় ব্যবহার করে একটি ফ্লোরিডা শনাক্তকরণ কার্ড পেয়েছিলেন এবং তার যমজের নামে অপরাধমূলক অপরাধের জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছিল এবং দোষী সাব্যস্ত করা হয়েছিল। বোয়েন প্রাথমিকভাবে এজেন্টদের বলেছিলেন যে তিনি এবং তার যমজ মার্কিন সেনাবাহিনীতে কাজ করেছেন এবং সম্মানজনকভাবে ইউএস সেনাবাহিনী থেকে অব্যাহতি পেয়েছেন কিন্তু পরে স্বীকার করেছেন যে সেগুলি মিথ্যা ছিল।

বোয়েনের তার ভাইয়ের পরিচয়ের প্রতারণামূলক ব্যবহারের উপর ভিত্তি করে, VA তাকে চিকিৎসা সেবায় $৩২,৪৩৪ প্রদান করেছে, HUD তাকে আবাসন ভর্তুকিতে $১৮,৯০৫ প্রদান করেছে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের কৃষি বিভাগ তার জন্য পুষ্টিগত সুবিধার জন্য $১২,৪৩৪ অর্থায়ন করেছে, কর্মকর্তারা বলেছেন। বোয়েনের যমজ, যিনি অন্য রাজ্যে থাকেন, নিশ্চিত করেছেন যে তিনি কোনও সুবিধার জন্য আবেদন করেননি এবং তিনি কখনও বোয়েনকে তার নাম ব্যবহার করার অনুমতি দেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।