BengaliEnglishFrenchSpanish
বড় তুষার স্নোবলের লড়াইয়ে মিশিগান বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য বের হয় - BANGLANEWSUS.COM
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

বড় তুষার স্নোবলের লড়াইয়ে মিশিগান বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য বের হয়

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২২
বড় তুষার স্নোবলের লড়াইয়ে মিশিগান বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য বের হয়

নিউজ ডেস্কঃ  “গেম অফ থ্রোনস” থেকে উত্তর রাজ্যে উইন্টারফেলের যুদ্ধের মতো, অ্যান আর্বারে বুধবার রাতে একটি বরফের সংঘর্ষ হয়েছিল৷

সৈন্য: মিশিগান বিশ্ববিদ্যালয়ের কয়েক ডজন ছাত্র। যুদ্ধক্ষেত্র: সেন্ট্রাল ক্যাম্পাসের মাঝখানে দিয়াগ।

পছন্দের অস্ত্র: হিমায়িত হত্যাকাণ্ডের শেষ নাগাদ দাড়ি, চুল এবং সুতির সোয়েটশার্টগুলিকে আইসিকেলে পরিণত করে নির্ভুলতার সাথে স্নোবলগুলি চালু করা হয়েছিল।

এটি একটি UM ঐতিহ্য যে শীতকালীন সেমিস্টারের প্রথম বড় তুষারঝড় ছাত্রদের মধ্যে একটি বিশাল তুষারবলের লড়াইয়ে জড়িত। 2 ফেব্রুয়ারি, ঐতিহ্য বেঁচে ছিল।

এখানে মিশিগান মেডিসিনে কাজ থেকে ফিরে একজন সাইকেল চালক দ্বারা ধারণ করা কিছু ফুটেজ রয়েছে৷ ব্যবহারকারী ভিডিওটি Reddit-এ পোস্ট করেছেন।

UM-এ স্নোবলের লড়াইয়ের ঐতিহ্য ১৯৫৯ সালে শুরু হয়েছিল, যখন পশ্চিম এবং দক্ষিণ কোয়াডের বাসিন্দারা UM প্রাক্তন ছাত্র সমিতির নিবন্ধ অনুসারে “একে অপরের পিতৃত্ব নিয়ে প্রশ্ন করে” একে অপরকে যুদ্ধে উদ্বুদ্ধ করবে।

ছাত্র সংবাদপত্র দ্য মিশিগান ডেইলি তুষার বল লড়াইয়ের ঐতিহ্যের আরও কয়েকটি দৃষ্টান্ত রিপোর্ট করেছে, প্রাক্তন ছাত্র সমিতির মতে, ২০০০ সংস্করণ সহ যাকে “একটি যুদ্ধ অঞ্চল” হিসাবে বর্ণনা করা হয়েছিল। পূর্ববর্তী পুনরাবৃত্তিগুলি পটভূমিতে মহাকাব্য যুদ্ধের সঙ্গীত সহ ছাত্ররা একে অপরের দিকে তুষার বল নিক্ষেপকে অন্তর্ভুক্ত করেছে, যেমন জিওচিনো রোসিনির দ্য উইলিয়াম টেল ওভারচার।

দক্ষিণ-পূর্ব মিশিগান জুড়ে এই সপ্তাহের শীতকালীন ঝড়ের দ্বারা সাম্প্রতিকতম স্নোবল যুদ্ধ সম্ভব হয়েছে। জাতীয় আবহাওয়া পরিষেবা অনুসারে বুধবার এলাকার কিছু অংশ ১১ ইঞ্চি উপরে দেখা গেছে।

আবহাওয়া আগামী কয়েক দিনের মধ্যে ঠান্ডা এবং ঝোড়ো হাওয়া পাওয়ার আশা করছে, যখন আরও কিছুটা তুষার জমে যাওয়ার আশা করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।