বাংলাদেশ এসোসিয়েশন জেনোভার পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষ গুণীজন সংবর্ধনা ,ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

newsup
প্রকাশিত July 25, 2022
বাংলাদেশ এসোসিয়েশন জেনোভার পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষ গুণীজন সংবর্ধনা ,ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

ইতালি প্রতিনিধি : ইতালির বন্দর নগরী জেনোভায় প্রবাসী বাংলাদেশিদের বৃহৎ সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন এর পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে সমিতির পক্ষ থেকে স্থানীয় ইতালিয়ান মেয়র সহ উর্ধতন কর্মকর্তাদের কে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান জাকজমকপূর্ণ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় একটি হলরুমে সমিতির সভাপতি রহমান দেওয়ান এর সভাপতিত্বে পলাশ সর্দার ও কাইয়ুম এর যৌথ পরিচালনায় মান্নান, ইমরান হোসেন,কামাল শেখ ,মাসুম শেখ ,আলী হায়দার,সাইফুল ইসলাম ,আব্দুর রাজ্জাক ,বোরহান মৃধা ,মিন্টু ঢালী ,সেন্টু খান,জাহাঙ্গীর ছৈয়াল ,নজরুল মোল্লা ,জাকির মোল্লা ,সুলতান রাঢ়ী ,জাকির ফকির এর তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনোভা কমুনির মেয়রের পক্ষে ফেদরিকো ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনোভা কমুনালের প্রেসিডেন্ট ক্রিস্তিনা।
অনুষ্ঠানে এসোসিয়েশনের পক্ষ থেকে প্রধান অতিথি বিশেষ অতিথি সহ স্থানীয় কমুনের উর্ধতন কর্মকর্তাদেরকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এসোসিয়েশনের সদস্যরা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেলিম দেওয়ান ,তোরিনো কমিউনিটি নেতা সোহরাব হোসেন ,তোরিনোর বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর সরকার,নজরুল ইসলাম,রানা শেখ প্রমুখ।
উপস্থিত ছিলেন এসোসিয়েশনের কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে এসোসিয়েশনের সদস্যরা তাদের বক্তব্যে বিগত পাঁচ বছরের কার্যক্রম তুলে ধরেন এবং আগামীতে সকল কার্যক্রমে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতামূলক কর্মকান্ডে এগিয়ে আসার আহ্বান জানান।
পরিশেষে ইতালির বিভিন্ন শহর থেকে আগত সংগীত শিল্পীদের মনমাতানো গান ও নৃত্য পরিবেশন এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

এই সংবাদটি 1,229 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।