প্রবাসের বিশিষ্ট ব্যক্তিত্ব মাহবুবুর রহমান মিলনের এজাহিকাফ এওয়ার্ড অর্জন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:২০, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

প্রবাসের বিশিষ্ট ব্যক্তিত্ব মাহবুবুর রহমান মিলনের এজাহিকাফ এওয়ার্ড অর্জন

newsup
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২২
প্রবাসের বিশিষ্ট ব্যক্তিত্ব মাহবুবুর রহমান মিলনের এজাহিকাফ এওয়ার্ড অর্জন

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধিঃ প্রবাসে সুষ্টধারার রাজনীতিতে বিশেষ অবদানের জন্য সেন্ট্রাল ফ্লোরিডার বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ ফ্লোরিডা মহানগরের উপদেষ্টা এবং প্রাক্তন সভাপতি মাহমুদুর রহমান মিলন এজাহিকাফ ’২০২১ এযাওয়াড বিজয়ী হলেন ।খবর বাপসনিউজ।
এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) য়ের ২৪তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র নির্মাণের গুরুত্ব” শীর্ষক আলোচনা,এজাহিকাফ এওয়ার্ড ২০২১ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্টান ১০’ই অক্টোবর’২০২২,সোমবার বিকাল ৫’টায় কাকরাইলের ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইন্জিনিয়ার্সের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে অনুষ্টিত হয়েছে ।এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এম পি।উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এম পি।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি,বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব ও মূভি সম্রাট বীর মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনি,দৈনিক নবচেতনা সম্পাদক ও প্রকাশক লায়ন সাখাওয়াত হোসেন,বিশিষ্ট লেখক, সমাজসেবক ও শিক্ষাবিদ কামরুন নাহার হারুণ,কিশোরগঞ্জের পাকুন্দিয়ার এম এ মানিক কলেজের প্রতিষ্ঠাতা এম এ মান্নান।স্বাগতঃ বক্তব্য রাখেন এজাহিকাফের মহাসচিব সালাম মাহমুদ,উপস্থাপনায় ছিলেন খন্দকার ইসমাঈল এবং সভাপতিত্ব করেন এজাহিকাফের সভাপতিমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী।
উল্লেখ্য যে,দেশের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে গঠিত কমিটির মাধ্যমে এজাহিকাফ ২০২১’য়ে এবার ভূষিত হয়েছেন প্রবাসের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিক মাহবুবুর রহমান মিলন ।
উক্ত অনুষ্টানে সবাইকে স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন এজাহিকাফ যুগ্ন মহাসচিব মির্জা ইকবাল আলমগীর,উদযাপন কমিটির আহ্ববায়ক বাদল আহমেদ,সদস্য সচিব ও সাংবাদিক হামিদ মোহাম্মদ জামাল।
অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সূপ্রীম কোর্টের ডেপুটি এটর্ণি জেনারেল এডভোকেট এস এম নজরুল ইসলাম, এজাহিকাফ সভাপতিমন্ডলীর সদস্য বিপ্লবী কবিরত্ন মোহাম্মদ আবদুল মালেক, সভাপতিমন্ডলীর সদস্য যথাক্রমে দেওয়ান হাবিবুর রহমান,কবি হাসনাইন সাজ্জাদী এবং কামরুল হাসান সউদ।
এজাহিকাফ ২০২১ এযাওয়াড বিজয়ীদের স্বাগতম ও ভালবাসা জানিয়েছেন এজাহিকাফের সকল গুনমুগ্ধ ভক্ত ও শুভাকাঙ্কীগন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।